গর্ভবতী মায়েদের জন্য আলিয়ার বিশেষ পোশাক

গর্ভবতী মায়েদের জন্য আলিয়ার বিশেষ পোশাক

বিনোদন

অক্টোবর ২, ২০২২ ৯:৩৮ পূর্বাহ্ণ

সন্তান গর্ভে থাকাকালীন মায়েদের শরীরে আমূল পরিবর্তন আসে। এই সময়ে পোশাক নির্বাচনে হতে হয় যত্নবান। এমন পোশাক বেছে নিতে হবে যেটা পরতে মায়েরা স্বাচ্ছন্দ্যবোধ করবেন। মাতৃত্বকালীন সময়ে কোন পোশাকে তাকে ভালো দেখাবে এটাও একটা বিষয়। এ ভাবনা থেকেই গর্ভবতী মায়েদের জন্য নতুন ফ্যাশন ট্রেন্ড আনতে যাচ্ছেন বলিাউড তারকা আলিয়া ভাট।

এরইমধ্যে নিজের মেটারনিটি ওয়্যার ব্র্যান্ডের যাত্রাও শুরু করছেন এই হবু মা। নিজের এই পোশাক ব্র্যান্ডের নাম রেখেছেন ‘এডা মাম্মা’। ব্র্যান্ডের প্রচারণার জন্য নিজেই করেছেন ফটোশুট। সেই ভিডিও পোস্ট করে আলিয়া লিখেছেন, নতুন মায়েদের জন্য অনেক ভালোবাসা নিয়ে ১৪ অক্টোবর আসছে এডা মাম্মা মেটারনিটি ওয়্যার।

ভিডিওতে অলিভ গ্রিন, কালো, হলুদ, আকাশী’সহ বিভিন্ন রঙের মাতৃত্বকালীন পোশাকে দেখা গিয়েছে আলিয়াকে। কখনও বেবি বাম্পে হাত দিয়ে পোজ দিয়েছেন, কখনও আবার যোগাসন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আলিয়ার পোস্ট করা এই ভিডিওর নিচে কমেন্ট করেছেন অনেকেই।

উল্লেখ্য, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি বক্স অফিসে বাজিমাত করেছে। ‘হার্ট অব স্টোন’ সিনেমা দিয়ে অচিরেই হলিউডে অভিষেক হবে এ নায়িকার। বর্তমানে মা হওয়ার অপেক্ষায় আছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *