গণভবনে জায়েদ খান ‘জয় বাংলা’ স্লোগান দিলেন

বিনোদন

অক্টোবর ১৫, ২০২৩ ১:৫৯ অপরাহ্ণ

গণভবনে জায়েদ খান ‘জয় বাংলা’ স্লোগান দিলেন

শুক্রবার দেশের ১৫৩ সিনেমা হলে এক সাথে মুক্তি পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। মুক্তির দিন রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার সঙ্গে ডিনার করেন মুজিব সিনেমার অভিনয় করা সকল শিল্পী ও কলাকুশলীরা। ডিনার শেষে ‘জয় বাংলা’ চিত্রনায়ক জায়েদ খান বলে স্লোগান দিয়েছেন। সিনেমাতে টিক্কা খান চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান ।

শনিবার সকালে স্লোগানের বিষয়টি চিত্রনায়ক জায়েদ খান নিজেই জানিয়েছেন। তিনি বলেন, ‘গণভবনে অনেক ভালোবাসা পেয়েছি। অনেকে আমাকে ‘টিক্কা খান’ বলেও ডেকেছেন।’

এদিন রাতে ডিনার পার্টিতে গণভবনে উপস্থিত হয়েছিলেন মুজিব বায়োপিকে অভিনয় করা ঢালিউডের এক ঝাঁক তারকার।

বিশেষ এই আয়োজনের ফাঁকে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী গান পরিবেশন করেন। জনপ্রিয় সিনেমা ‘হাওয়া’র সাদা সাদা কালা কালা গানটি পরিবেশন করেন চঞ্চল। এ সময় গানটি শোনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা। অভিনেতা চঞ্চলের গান শেষ হওয়ার পরই ঢালিউড চিত্রনায়ক জায়েদ খান ‘জয় বাংলা’ বলে স্লোগান দেন।

এসময় গণভবনে এক সৌহার্দ্যপূর্ণ পরিবেশের সৃষ্টি হয়। জায়েদ খান একে একে বেশ কয়েকটি ছবি তোলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার সঙ্গে। সে ছবি নিজের ভেরিফাইড ফেসবুকে আপলোডও করেছেন নায়ক। দেশের এমন দুই গুণী মানুষের ভালোবাসা পেয়ে আবেগে এখন ভাসছেন অভিনেতা জায়েদ খান।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। শ্যাম বেনেগাল পরিচালিত এ সিনেমাটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। আর তার স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায় আছেন নুসরাত ইমরোজ তিশা। এছাড়াও অভিনয় করেছেন নুসরাত ফারিয়া, ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, রিয়াজ, চঞ্চল চৌধুরী, দিলারা জামান, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *