‘গট ম্যারেড’, অপু বিশ্বাসের নতুন স্ট্যাটাস নিয়ে জল্পনা তুঙ্গে

‘গট ম্যারেড’, অপু বিশ্বাসের নতুন স্ট্যাটাস নিয়ে জল্পনা তুঙ্গে

বিনোদন স্পেশাল

আগস্ট ১৪, ২০২৩ ৯:২৪ পূর্বাহ্ণ

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অপু বিশ্বাসের ফেসবুক বায়োর রিলেশনশিপ স্ট্যাটাস ‘সিঙ্গেল’ লেখা।

যেহেতু সিঙ্গেল মাদার, সেহেতু বিয়েবন্ধনে বাঁধা পড়াটাই স্বাভাবিক। যদিও সাম্প্রতিক যুক্তরাষ্ট্র সফর থেকে অনেকেই আশা করেছিলেন ফের বুঝি শাকিবে ফিরছেন অপু। কিন্তু সেই সম্ভাবনা এক ঝটকায় উড়ে গেল তার এই স্ট্যাটাসে।

অবশ্য অনেকেই ধরে নিয়েছেন, অপুর প্রোফাইল হ্যাক হয়েছে; কিন্তু এই ফাঁকে বিয়ের শুভেচ্ছায় ভেসে যাচ্ছিলেন নায়িকা। যদিও অপুর এ ভাসমান অবস্থা বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫ মিনিটের মাথায় পোস্টটি মুছে দিয়েছেন তিনি।

সত্য জানতে ফোন করা হয় অপু বিশ্বাসকে। তিনি জানান, ‘হ্যাক হয়নি। আমি নিজেই এ অঘটন ঘটিয়েছি! ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। দ্রুতই সরিয়ে নিয়েছি। এজন্য আমি সবার কাছে দুঃখিত।’

প্রসঙ্গত, শাকিব খান ইতোপূর্বে যুক্তরাষ্ট্রে বসবাসের জন্য গ্রিন কার্ড পেয়েছেন। ধারণা করা হচ্ছে, সেই সূত্রে নিজের স্পাউস হিসেবে অপু বিশ্বাস ও পুত্র জয়কে নিয়ে যাচ্ছেন সেই দেশে। হয়তো সেখানেই ফের সংসার জীবনের নতুন অধ্যায় শুরু করবেন তারা। যেটায় ছেদ পড়েছিল ২০১৮ সালে; বিবাহবিচ্ছেদের মাধ্যমে।

২০০৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব-অপু। তবে দুজনেই খবরটি চেপে রাখেন। ২০১৬ সালে কলকাতায় তাদের সন্তান জয়ের জন্ম হয়। এরপর ২০১৭ সালে একটি টিভি লাইভে এসে হাটে হাঁড়ি ভাঙেন অপু। সন্তানসহ হাজির হয়ে সব কিছু প্রকাশ্যে আনেন। এ ঘটনায় ক্ষুব্ধ হন শাকিব। অপুর সঙ্গে বাড়ে দূরত্ব। যেটার ফলস্বরূপ তারা বিবাহবিচ্ছেদ করেন।

যদিও অপু বিশ্বাস তার নিকটজনদের কাছে এখনো বলতে চান, তাদের মধ্যে বিচ্ছেদই হয়নি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *