খেলতে গিয়েও শান্তি নেই পিকের

খেলা স্লাইড

জুলাই ২৫, ২০২২ ৩:৩১ অপরাহ্ণ

শাকিরার সঙ্গে স্প্যানিশ ফুটবল তারকা পিকের বিচ্ছেদ হয়েছে গত জুনে। পিকের পরকীয়ার জেরে ইতি ঘটেছিল এই তারকা যুগলের দীর্ঘ ১২ বছরের সম্পর্কের। সেই বিচ্ছেদের পর মাস দেড়েক পেরিয়ে গেলেও এখনো সেটার জন্য দুয়ো শুনছেন এই ডিফেন্ডার।

রোববার (২৪ জুলাই) যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এল ক্ল্যাসিকোতে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। ম্যাচে রাফিনহার দেওয়া একমাত্র গোলে জয় পেয়েছে পিকের দল বার্সেলোনা। এদিন ম্যাচের প্রথম একাদশে ছিলেন না পিকে। দ্বিতীয়ার্ধের শুরুতে ডিফেন্ডার এরিক গার্সিয়ার বদলি হিসেবে মাঠে নেমেছিলেন তিনি।

এরপর যতবার পিকের বল পায়ে গেছে, ততবারই গ্যালারিতে থাকা দর্শকরা ‘শাকিরা, শাকিরা’ নামে চিৎকার উঠেছেন। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, দুই দলের সমর্থকরা এই বার্সেলোনা ফুটবলারকে উদ্দেশ্য করে দুয়ো দিয়েছেন।

ম্যাচ শেষে পিকের সতীর্থ জর্দি আলবা বিষয়টি নিয়ে কথা বলেছেন। তিনি বলেন, ‘দর্শকদের শিস বাজানোর কারণ জানি না। আমরা দুয়ো শুনেছি। তবে আমরা তাকে (পিকে) চিনি। সে এসব নিয়ে বিচলিত হওয়ার লোক নয়।’

তিনি আরো বলেন, ‘আমার মনে হয় তালির চেয়ে দুয়ো শুনলে ও বেশি উজ্জীবিত হয়। ও অনেকদিন ধরেই দুয়ো শুনছে। তবে আমার মনে হয় না এসবের জন্য ওর ঘুম হারাম হবে।’

শাকিরার সঙ্গে বিচ্ছেদের পরপরই বার্সেলোনার সঙ্গেও পিকের সম্পর্ক শেষ হওয়ার আভাস পাওয়া গিয়েছিল। তবে পিকের দলবদলের সেই আলোচনা আপাতত স্তিমিত হয়ে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *