কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে বাসে আগুন

দেশজুড়ে

নভেম্বর ২৩, ২০২৩ ১০:৩৯ পূর্বাহ্ণ

 

বুধবার (২২ নভেম্বর)রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ায় চৌড়হাস হাইওয়ে থানার সামনে রাখা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা । এতে বাসের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনা ঘটে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে সদর উপজেলার আলামপুর এলাকায় । ঘটনাস্থলে পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তা রয়েছেন।

কু‌ষ্টিয়া ফায়ার সা‌র্ভিস ও সি‌ভিল ডি‌ফে‌ন্সের সহকারী প‌রিচালক জান‌ান, খবর পাওয়ার পর ফায়ার সা‌র্ভিসের টিম ঘটনাস্থ‌লে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। পা‌র্কিং লাইট জ্বল‌লে ব‌্যাটা‌রির সঙ্গে সুইচের সং‌যোগ থা‌কে। ধারণা করা হ‌চ্ছে সেখ‌ান থে‌কে আগু‌নের সূত্রপাত। তাছাড়া গা‌ড়ির আশপা‌শে আগুন দেয়ার কোনো আলামত পাওয়া যায়‌নি।

জেলা পুলিশের বিশেষ শাখা সূত্র জানায়, গত সোমবার কুষ্টিয়া ঈশ্বরদী মহাসড়কে হানিফ পরিবহনের একটি বাস দুর্ঘটনার শিকার হয়। সেই বাসটি উদ্ধার করে চৌড়হাস হাইওয়ে থানা পুলিশ জব্দ করে তাদের থানার সামনে মহাসড়কের ওপর রাখে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা জানান, বাসে আগুন ধরেছে এটা ঠিক। নাশকতা না অন্য কিছু সেটা খতিয়ে দেখা হচ্ছে। থানার সামনে রাখা বাসে আগুন সেটা অসম্ভব মনে হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আছে। বিষয়টি খুবই গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *