করোনার কারণে বাতিল সোনমের বেবি শাওয়ার

বিনোদন

জুলাই ১৮, ২০২২ ৯:২২ পূর্বাহ্ণ

বলিউড অভিনেত্রী সোনম কাপুর। স্টাইল গার্ল খ্যাত এই নায়িকা মা হবেন খুব শিগগিরই। নতুন সদস্যের অপেক্ষায় দিন গুণছেন আনন্দ আহুজা এবং সোনম দম্পতি। তাই তো গত সপ্তাহ থেকেই চলছিল সোনমের সাধের অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা। সোনকের সাধ বলে কথা, আয়োজনটা হবে বেশ বড় করেই। কিছুদিন আগেই মুম্বাইয়ের বাড়িতে ফিরেছেন এ যুগল। এতদিন স্বামীর সঙ্গে লন্ডনের নাটিংহিলে বাংলো বাড়িতে ছিলেন তিনি।

অন্তঃসত্ত্বা মেয়ে দেশে ফিরেছেন, তাই কাপুর পরিবার থেকেও অভিনেত্রীর সাধের আয়োজনের প্রস্তুতি চলছিল। সোনমের আন্টি কবিতা সিং-এর বান্দ্রার বাংলোয় সাধের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। নিমন্ত্রণপত্রও চলে গিয়েছিল অতিথিদের বাড়িতে বাড়িতে। ১৭ জুলাই অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

কারিনা কাপুর খান, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন থেকে বলিউডের একগুচ্ছ তারকার কাছে বেবি শাওয়ারের নিমন্ত্রণপত্রও পৌঁছে গিয়েছিল। তবে শেষমেষ আর সাধের অনুষ্ঠান করতে পারল না কাপুর পরিবার। জানা গেছে, মুম্বাইয়ে করোনা মহামারি অতিরিক্ত মাত্রায় চাড়া দেয়ায় বাতিল করা হয়েছে সাধের অনুষ্ঠান।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন অভিনেত্রী। এর আগে লন্ডনে আহুজা পরিবার থেকে সোনমের জন্য সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পরিবার এবং ঘনিষ্ঠরা হাজির হয়েছিলেন সোনমের বেবি শাওয়ারে। অনুষ্ঠারের একগুচ্ছ অদেখা ছবি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। ২০২২ সালের মার্চ মাসে প্রথম সন্তান আসার ঘোষণা করেন সোনম।

সূত্র: হিন্দুস্থান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *