প্রকাশ পেল তাহসানের নতুন গান

প্রকাশ পেল তাহসানের নতুন গান (ভিডিও)

বিনোদন

ফেব্রুয়ারি ১২, ২০২৩ ১২:২৮ অপরাহ্ণ

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। নিয়মিত গানের পাশাপাশি অভিনয়ও করে যাচ্ছেন। সেই সঙ্গে নানা ধরনের সমাজ সেবামূলক কাজ করে থাকেন। সম্প্রতি জানা গেল নতুন খবর। আবারো জাতিসংঘের শরণার্থী সংস্থা ইউএনএইচসিআরের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। টানা কয়েক বছর শরণার্থীদের জন্য নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় সোমবার (৬ জানুয়ারি) শরণার্থীদের সঙ্গে আরো দুই বছর কাজ করার জন্য একটি চুক্তি স্বাক্ষর করেন।

এরমধ্যেই তার ভক্তদের জন্য এলো নতুন খবর। ভালোবাসা দিবসের আগে নতুন গান নিয়ে হাজির হয়েছেন তাহসান খান। ‘হারাই বহুদূর’ শিরোনামের নতুন গানটি এরইমধ্যেই প্রকাশ পেয়েছে। ডুয়েট এই গানে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস।

এ প্রসঙ্গে তাহসান বলেন, সুস্মিতা আনিসের সঙ্গে বেশ কয়েকটা গান করা হলো। সত্যি, কাজ করতে গিয়ে তার সহযোগিতা এনজয় করি। আশা করবো, শ্রোতারাও গানটি উপভোগ করবেন। নতুন গানটির কথা লেখার পাশাপাশি টিউন ও কম্পোজিশন করেছেন সময়ের জনপ্রিয় গান ‘ঝুম’র গায়ক মিনার রহমান। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

‘হারাই বহুদূর’র গানের ভিডিওর গল্প ভাবনা ও পরিচালনা করেছেন এজিএ নাহিয়ান আহমেদ। এটি নির্মিত হয়েছে ফ্লাইবোর্ড স্টুডিও প্রডাকশনের ব্যানারে। বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) গানের ভিডিও প্রকাশ হয়েছে ‘সুস্মিতা আনিস’ নামের ইউটিউব চ্যানেলে।

প্রসঙ্গত, ২০২২ সালের নভেম্বরে ‘সেই তুমি কে’ গান নিয়ে হাজির হয়েছিলেন তাহসান। গানটির কথা লিখেছেন তিনি নিজেই। পাশাপাশি সাজিদ সরকারের সঙ্গে যৌথভাবে সুর করেছিলেন এই গায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *