কন্যা সন্তানের বাবা হলেন নেইমার জুনিয়র

কন্যা সন্তানের বাবা হলেন নেইমার জুনিয়র

খেলা স্পেশাল

অক্টোবর ৭, ২০২৩ ৯:৩১ পূর্বাহ্ণ

সৌদি ক্লাব আল হিলালে পাড়ি জমানোর পর গত পরশু প্রথম গোলের দেখা পেয়েছেন নেইমার জুনিয়র। তার গোলে ফেরার দিনে উৎসবে মেতে ওঠে মধ্যপ্রাচ্যের দেশটি। হয়তো নেইমার নিজেও গোলের দেখা পেয়ে স্বস্তিতেই ছিলেন।

এবার ভক্তদের বড় সুখবর দিয়েছেন নেইমারের সন্তানের মা ও প্রেমিকা বিয়ানকার্দি। তিনি জানিয়েছেন, তার কোলজুড়ে পৃথিবীতে ভূমিষ্ঠ হয়েছে একটি কন্যা সন্তান। যার বাবা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র।

শনিবার বিয়ানকার্দি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানের সাথে একটি ছবি পোস্ট করেন। যেখানে বাচ্চাকে চুম্বনরত অবস্থায় দেখা যায় নেইমার ও বিয়ানকার্দিকে।

এর আগে, বিভিন্ন সময়ে প্রেম, ব্রেকআপ ও প্রতারণার অভিযোগের কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই জুটি। শনিবার সকাল ৭টার দিকে বিয়ানকার্দি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে লিখেন, ‘আমাদের জীবন ধন্য করে একটি কন্যা সন্তান এসেছে। স্বাগতম, তোমাকে! তুমি ইতোমধ্যে আমাদের কাছে খুব প্রিয়। আমাদের কোল আলোকিত করার জন্য ধন্যবাদ।’

চলতি বছরে জুন মাসে নেইমার ও বিয়ানকার্দি সামাজিক যোগাযোগ মাধ্যমে একসঙ্গে জানিয়েছিলেন তাদের ঘরে কন্যা সন্তান আসতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *