‘ওজন’ নিয়ে কটুকথার জবাব দিলেন দীঘি

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ১২, ২০২২ ১২:৫৫ অপরাহ্ণ

নানা সময়ই দীঘিকে শুনতে হয় নানা কথা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই কটুকথা শুনতে হয় তাকে। অনেকেই অভিনেত্রীর ওজন নিয়েও কথা বলেন। এর কোনো প্রতিক্রিয়া দেখান না, তবে এবার একদম চুপ থাকতে পারলেন না ঢালিউডের চলচ্চিত্রের এই অভিনেত্রী।

রবিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ প্রসঙ্গে দীঘি কথা বললেন। তাকে নিয়ে যে সকল প্রশ্ন শুনতে হয় তার জবাবে স্পষ্ট বললেন, ‘সবাই আমার ওজন নিয়ে চিন্তিত, তারা আক্ষরিক অর্থেই ভুলে গেছে আমি একজন অভিনয়শিল্পী, যার কাজ মূলত অভিনয় করা; জিম প্রশিক্ষক নয়।’

ফেসবুকে দেওয়া এই পোস্টে অভিনেত্রী নুসরাত ফারিয়া দীঘির পাশে দাঁড়িয়েছেন। তিনি কার্যত এসব কথাকে পাত্তাই না দিতে বলেছেন। দীঘি পেয়ে গেলেন অনুপ্রেরণা।

সম্প্রতি ‘চাচ্চু’খ্যাত অভিনয়শিল্পী দীঘি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে ব্যাচেলরে ভর্তি হয়েছেন।

এর আগে স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন প্রার্থনা ফারদীন দীঘি। চিত্রনায়িকা হিসেবে অভিষিক্ত হওয়ার পর ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামের দুটি ছবি মুক্তি পেয়েছে দীঘির।

‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্ম একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পেয়েছে। এই ওয়েব ফিল্মের অভিনয় দীঘিকে এনে দিয়েছে প্রশংসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *