এবার বুবলীকে ‘শিক্ষিত বকরি’ বললেন পরীমণি!

এবার বুবলীকে ‘শিক্ষিত বকরি’ বললেন পরীমণি!

বিনোদন স্পেশাল

মার্চ ২২, ২০২৪ ৯:৪৪ পূর্বাহ্ণ

আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি।

বৃহস্পতিবার ( ২১ মার্চ) বেলা সাড়ে ১১টা নাগাদ ভক্তদের সঙ্গে একটি স্ট্যাটাস শেয়ার করেন পরীমণি। ওই স্ট্যাটাসে পরী লিখেছেন, হিহিহি একটি শিক্ষিত বকরির গরুর রচনা!

পরী আরও লিখেছেন, কী লিখতে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষ আবল তাবল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকম আউলা বাউলা কী কী সব লিখলো ভাই! পরে কখনো নিজে পড়ে নিজেই বুঝবে না যে কী লিখছিলো। আমি শিউর।

পরীমণি অবশ্য ওই স্ট্যাটাসের কোথাও চিত্রনায়িকা বুবলীর নাম উল্লেখ করেননি। তবে পরীর এ পোস্টে কমেন্টস বক্স স্ক্রল করলে দেখা যাচ্ছে, চিত্রনায়িকা বুবলীকে আবারও খোঁচা দিয়েছেন তিনি।

ফেসবুকে চলছে পরী-বুবলীর পাল্টাপাল্টি অভিযোগ। ছবি: সংগৃহীত

বুবলী-পরীর এই দ্বন্দ্ব বেশ আগে থেকেই। প্রায়ই তারা একে অপরকে খোঁচা দিয়ে কথা বলেন। বুধবার (২০ মার্চ) বুবলী তার ফেসবুক অ্যাকাউন্টে ছেলের জন্মদিন বিষয়ক ৫ মিনিটের একটি ভিডিও শেয়ার করেন। ওই ভিডিও দেখেই পরীমণি মন্তব্য করেন। দাবি করেন, মাসখানেক আগে ঠিক এইভাবে তিনি তার ছেলের জন্মদিন পালন করেছেন।

 বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে এক ফেসবুক স্ট্যাটাসে পরী বলেন, তার চিন্তাকে কপি করেছেন বুবলী। এরপর দুপুরে এ প্রসঙ্গে আরও একটি স্ট্যাটাস দেন তিনি। যেখানে বুবলীকে ‘শিক্ষিত বকরি’ বলে সম্বোধন করেন পরী। সঙ্গে তার সব কথার শিরোনাম দেন ‘গরুর রচনা’ বলে।

পরীর পোস্ট দুটিতে বুবলীর নাম প্রকাশ করা হয়নি। তবে তার কমেন্টস বক্স স্ক্রল করে বোঝা যাচ্ছে, বুবলীকে ইঙ্গিত করেই এসব কথা বলছেন পরী। বুবলীকে ইঙ্গিত করেই যে পরী তার স্ট্যাটাস দিয়েছেন তা আরও স্পষ্ট হয়ে ওঠে পরীর স্ট্যাটাসে বুবলীর পাল্টা জবাবে। 

এছাড়া পরীও যে বুবলীকে ইঙ্গিত করেই একের পর এক পোস্ট দিচ্ছেন তা স্পষ্ট হয়ে উঠেছে পরীর কমেন্ট বক্সে। যেখানে দেখা যাচ্ছে, একজন কাছের মানুষকে হুবহু কপি করা বুবলীর সে ভিডিও লিংক প্রমাণ হিসেবে শেয়ার করে দিতে বলেন চিত্রনায়িকা পরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *