এবার বিচারকের আসনে বসবেন মাহী

এবার বিচারকের আসনে বসবেন মাহী

বিনোদন

সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৯:৫০ পূর্বাহ্ণ

২০১২ সালে ‘ভালোবাসার রং’ দিয়ে অভিষেক ঘটা ‘অগ্নিকন্যা’খ্যাত মাহিয়া মাহী দীর্ঘদিন সিনেমা থেকে দূরে আছেন। ব্যক্তিজীবন, সংসার, সন্তান আর রাজনীতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

অবশেষে, দীর্ঘ বিরতি কাটিয়ে শিগ্গির আবারও কাজে ফিরেছেন এ অভিনেত্রী। তবে নতুন পরিচয়ে। হয়েছেন বিচারক। একটি স্যাটেলাইট টিভি চ্যানেলের রিয়েলিটি শোর বিচারক হিসাবে দায়িত্ব পালন করছেন বলে জানিয়েছেন তিনি।

দেশের একটি বেসরকারি চ্যানেলে শিগ্গির শুরু হতে যাচ্ছে ‘মিস এভারগ্রিন বাংলাদেশ’ নামে একটি প্রতিযোগিতা। যেখানে একটা নির্দিষ্ট বয়সের অবিবাহিত নারীরা সৌন্দর্য এবং মেধার মাধ্যমে নিজেদের যোগ্যতার প্রমাণ দেবেন। এ প্রতিযোগিতার বিচারক হিসাবে দেখা যাবে মাহিয়া মাহীকে।

এ প্রসঙ্গে তিনি বলেন, কাজটি আমার জন্য একেবারেই নতুন। কিছুটা চ্যালেঞ্জিংও। এরইমধ্যে শুরুও করেছি। অনেক মেধাবী আছেন এখানে। তাদের মধ্য থেকে সেরাদের বাছাই করা সহজ কাজ নয়। তবে বিশ্বাস আছে, সঠিক বিচারটাই করতে পারব।

এদিকে, নিজের ফিটনেস ঠিক করে আবারও সিনেমার শুটিংয়ে ফিরছেন এ নায়িকা। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে সামনের মাসেই। এতে থাকছেন মাহী।

এ বিষয়ে এ চিত্রনায়িকা বলেন, ‘ফারিশ (সন্তান) হওয়ার পর নিজেকে আবারও ফিট করতে কিছুটা সময় লেগেছে। আগামী মাস থেকেই শুটিং শুরু হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *