এবার কি চমক দেখালেন ডিপজল

বিনোদন

ডিসেম্বর ৩, ২০২৩ ১২:২৭ অপরাহ্ণ

 

বাংলা সিনেমার খল অভিনেতা ডিপজল। তাঁর কোনো প্রসঙ্গ এলেই সবার আগে এই অভিনেতার একটি চেহারা ভাসে। তাঁর সংলাপগুলো মনে করিয়ে দেয় পর্দার এক ‘ভয়ংকর মানুষ’কে। এবার সেই ডিপজলের অভিনয়ের প্রশংসা করছেন ওটিটির ভক্তরা। গতকাল চরকিতে মুক্তি পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকী ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। ওয়েব ফিল্মটির বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের এই খল অভিনেতা। ওটিটিতে অন্য এক ডিপজলের দেখা পেলেন দর্শক।

‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমায় তাঁর চরিত্রের গুরুত্ব থাকলেও তেমন সংলাপ ছিল না। তাঁকে দেখানো হয়েছে নেতা হিসেবে। কিন্তু চরিত্রটি একদম গোছানো। আজহার মাহমুদ চরিত্রে যাঁকে বেশির ভাগ সময় দেখা যায় মুঠোফোনের পর্দায় চোখ রাখতে। নেতা হিসেবে চরিত্রটি দর্শকেরা পছন্দ করেছেন। অভিনয়ে অতিরঞ্জন ছিল না। দেশের এক নেতার নেতিবাচক চরিত্রের অভিনেতা হিসেবে দর্শক দেখলেও অভিনয়ের বৈচিত্র্য ছিল। সিনেমায় ফারহান চরিত্রের অভিনেতা মোস্তফা সরওয়ার ফারুকী যখন এই নেতার কাছে ক্ষমা চাইতে যান তখন স্বাভাবিকভাবেই তাঁর সংলাপ বলা শুনে দর্শক করতালি দিয়েছেন।

গতকাল হয়ে গেল ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমার বিশেষ প্রদর্শনী। সিনেমাটির প্রদর্শনীর আগেও জানা যায়নি সিনেমায় অভিনয় করেছেন ডিপজল। সব মিলিয়ে পর্দায় পাওয়া গেল চমক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *