আমার যা খুশি তাই পরব, মামলার পর বললেন উরফি

আমার যা খুশি তাই পরব, মামলার পর বললেন উরফি

বিনোদন স্পেশাল

নভেম্বর ১২, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ

বিতর্ক যেন উরফি জাভেদের ঘরের সঙ্গী। অতিরিক্ত খোলামেলা পোশাকের কারণেই তাকে ঘিরে এই বিতর্ক। এতে অবশ্য মোটেও বিচলিত নন তিনি। লোকের কথাকে বুড়ো আঙুল দেখিয়ে বরাবরের মতোই স্বল্প পোশাকে নিজেকে মেলে ধরেন ভিডিওতে।

এবার বেঁধেছে বিপত্তি। খোলামেলা পোশাকে নিজেকে উপস্থাপনের কারণে তার নামে থানায় অভিযোগ ঠুকেছেন এক ব্যক্তি। তবে মামলার মুখে দাঁড়িয়েও অনড় উরফি। এ ঘটনার পর তিনি জানিয়েছেন, তার যা খুশি তিনি তাই পরবেন।

সম্প্রতি প্রকাশ পেয়েছে উরফির নতুন গান ‘হায় হায় ইয়ে মজবুরি’। গানটিতে অত্যন্ত খোলামেলা পোশাকে নিজেকে তুলে ধরেছেন এই বিতর্কিত অভিনেত্রী। বৃষ্টিতে ভিজে নাচের দৃশ্যও রয়েছে এতে। উরফির অনুরাগীরা গানটির সমাদর করলেও তাকে অর্ধনগ্ন পোশাকে অনেকেই পছন্দ করেননি। এক ভারতীয় নাগরিক তো থানায় গিয়ে মামলা করে দিয়েছেন তার নামে।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘হায় হায় ইয়ে মজবুরি’-এর রিমেকে উরফি যে ধরনের পোশাক পরেছিলেন তা অনেকে পছন্দ করেননি। তার বিরুদ্ধে দায়ের করা অভিযোগে লেখা হয়েছে, ‘ইলেকট্রনিক মাধ্যমে যৌন সামগ্রী প্রকাশ করা ভুল। এটা মানুষের অনুভূতিতে আঘাত করে।

এদিকে থানায় অভিযোগ করা হয়েছে শুনে বেশ অবাক উরফি। তিনি বলেন, এটা শুনে আমার অবাক লেগেছে। লোকজন আবার আমাকে বলে যে, আমি নাকি মনোযোগ চাই। এই লোকেরা আমার নাম নিয়ে প্রচার ও মনোযোগ পেতে চান। আমি ধারণা, আর কয়েকদিনের মধ্যে আমি দেখতে পাব যে, কোনো ধর্ষকের বিরুদ্ধেও এত অভিযোগ দায়ের হয়নি। যতটা আমার বিরুদ্ধে হচ্ছে।

তিনি আরো বলেন, আমি আমার কি পরছি, তা নিয়ে মানুষ কবে থেকে এত ভাবা শুরু করল? ভারত তালেবান বা আফগানিস্তান নয়। একজন মেয়ের কী পরা উচিত বা কী পরা উচিত না, তা আপনি নিয়ন্ত্রণ করতে পারেন না…।

এদিকে উরফির এই প্রতিক্রিয়াও অপছন্দ করেছেন নেটিজেনরা। হয়তো তাদের ধারণা ছিল, মামলা-মোকদ্দমার মুখোমুখি হয়ে এবার যদি উরফি তার পথ থেকে ফেরেন। কিন্ত হয়েছে উল্টো। এতে আরও বিগড়ে গেছেন এই বিতর্কিত অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *