এত ভাতা অতীতে কোনো সরকার দেয়নি : আফজাল হোসেন

এত ভাতা অতীতে কোনো সরকার দেয়নি : আফজাল হোসেন

দেশজুড়ে

জুলাই ১০, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ

নাঈম ইসলাম, মির্জাগঞ্জ (পটুয়াখালী)

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, প্রতিটি ইউনিয়নে ৪ থেকে ৬ হাজার মানুষ কোনো না কোনো ভাবে সরকারি উপকার তারা নিচ্ছে। অতীতে এদেশে অনেক সরকার ছিলো, বিএনপি ছিলো, জাতীয় পার্টি ছিলো কিন্তু এই রকম করে ১০ কেজি চাল, ২০ কেজি চাল এবং ৪০ দিনের কর্মসূচি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, মৎস্য ভাতা, আরো অনেক ভাতা, এত ভাতা অতীতে কোনো সরকার কিন্তু দেয়নি।

সোমবার ( ১০ জুলাই ) সকাল ১০ টায় মির্জাগঞ্জ উপজেলা নতুন অডিটোরিয়ামে দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদের আয়োজনে শেখ হাসিনা সরকারের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আফজাল হোসেন বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার তিনি মানুষকে ভালো বাসেন, মানুষকে সম্মান করেন, মানুষ যাতে স্বাচ্ছন্দ্যে জীবন যাপন করতে পারে তার জন্য তাদের পাশে সাহায্যের হাতটি বাড়িয়ে দেন। এটি অন্য কোনো সরকার করেননি। যে সরকার এই কাজটি করে, অবশ্যই তাঁর প্রতি আমাদের কৃতজ্ঞতা থাকতে হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারকে আগামীতে সরকার পরিচালনার জন্য টিকিয়ে রাখতে পারি, তাহলে তিনি সারাদেশের মানুষের জন্য যত উন্নয়ন কর্মযজ্ঞ করছে, সেই কর্মযজ্ঞ অব্যাহত থাকবে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মাসুদ রানা জালাল জোমাদ্দারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মো. শাহীন মিয়া প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যগনসহ শেখ হাসিনা সরকারের উপকার ভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *