মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা: অপু বিশ্বাস

এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি’

বিনোদন

ডিসেম্বর ১৫, ২০২৩ ৪:২৬ অপরাহ্ণ

হঠাৎ মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। যেখানে তিনি কাউকে উদ্দেশ্য করে কথা তীর ছুড়েছেন। তুলে ধরেছেন তিনটি পয়েন্ট।

গতকাল বুধবার দিবাগত রাত ১টা ৬ মিনিটে নিজের ফেসবুকে অপু বিশ্বাস প্রথম পয়েন্টে লিখেছেন, ‘মানুষ হয়ে খুব বিপদে আছি চারপাশে সব ফেরেশতা!’ দ্বিতীয় পয়েন্ট- ‘এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি’ আর তৃতীয় পয়েন্ট- ‘স্ক্রিপ্ট অনেক দুর্বল।’

অপুর এমন স্ট্যাটাস ঘিরে রীতিমতো কৌতূহলী হয়ে উঠেছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। কাকে উদ্দেশ্যে করে কথাগুলো বলেছেন অপু? তা নিয়েও চলছে চুলছেঁড়া বিশ্লেষণ। স্ট্যাটাসটির মন্তব্যঘরে অনেকেই জানতে চেয়েছেন ঘটনা কী?

এর মধ্যে একজন লিখেছেন, ‘আবার নতুন কিছু ঘটার সম্ভাবনা দেখতে পাচ্ছি।’

অন্য একজন লিখেছেন, ‘দিদি স্ক্রিপ্ট এতই দুর্বল যে, পাবলিক শুরু হওয়ার আগেই সিনেমা দেখে ফেলছে।’ মন্তব্যকারীদের বেশির ভাগই মত দিয়েছে- নতুন কিছু আসতে চলেছে।

এদিকে, অনেকদিন ধরেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হতে চলেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। তবে শাকিবের আরেক স্ত্রী বুবলীকে নিয়েও এরইমধ্যে জমাট বেঁধেছে রহস্য। মাঝেমধ্যেই ইঙ্গিতপূর্ণ কথায় বাগবিতণ্ডায় জড়ান তারা।

উল্লেখ্য, ২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের পুত্র আব্রাম খান জয়ের জন্ম। এর পরে পুত্র জয়কে নিয়ে প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ হয়ে যায় এ দম্পতির।

অন্যদিকে, অপুর সঙ্গে বিচ্ছেদের পর নায়িকা বুবলীকে বিয়ে করেন শাকিব। তাদের ঘরেও একটি পুত্রসন্তান রয়েছে। নাম শেহজাদ খান বীর। বর্তমানে আলাদাই থাকছেন শাকিব-বুবলী। তাদের বিচ্ছেদ হয়ে গেছে বলেও কথা রটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *