এখনও শীর্ষে ক্যাটরিনা

এখনও শীর্ষে ক্যাটরিনা

বিনোদন

সেপ্টেম্বর ২৯, ২০২৩ ২:২৮ অপরাহ্ণ

সাফল্যের নতুন আরো একটি পালক যুক্ত হলো বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের মুকুটে। সম্প্রতি নতুন চালু হওয়া হোয়াটসঅ্যাপ চ্যানেলে বিশ্বেজুড়ে যেকোনো ব্যক্তির চেয়ে সবচেয়ে বেশি ফলোয়ার এখন ক্যাটরিনার। তার চ্যানেলে বর্তমানে ১৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে, যা গায়ক-র‌্যাপার ব্যাড বানি এবং হোয়াটসঅ্যাপের মূল কম্পানি মেটার মালিক মার্ক জাকারবার্গের থেকেও বেশি!

সর্বশেষ প্রকাশিত র‌্যাঙ্কিং অনুযায়ী, হোয়াটসঅ্যাপের নিজস্ব অ্যাকাউন্টেরই সবচেয়ে বেশি ফলোয়ার ২৩ মিলিয়ন রয়েছে। তারপরে স্ট্রিমিং অ্যাপ নেটফ্লিক্স এর ১৬.৮ মিলিয়ন।

তিন নম্বরে রিয়াল মাদ্রিদের অফিসিয়াল চ্যানেল যাদের ফলোয়ার ১৪.৪ মিলিয়ন। ক্যাটরিনা তার ১৪.২ মিলিয়ন ফলোয়ার নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। ব্যাড বানি ১২.৬ মিলিয়ন ফলোয়ারসহ ৫ নম্বরে এবং ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ ৯.২ মিলিয়ন নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে।

ক্যাটরিনা ১৩ সেপ্টেম্বর চ্যানেলে যোগ দিয়েছিলেন। যোগদান করে তিনি ভক্তদের উদ্দেশে বার্তা দেন, ‘হাই, আমার হোয়াটসঅ্যাপ চ্যানেলে স্বাগতম। চ্যানেলিং শুরু করুন’। এখন পর্যন্ত, তিনি নিজের কয়েকটি সেলফি এবং ইউনিক্লোর একটি বিজ্ঞাপন ভিডিও শেয়ার করেছেন। তিনি ইউনিক্লোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

তিনি তার আসন্ন চলচ্চিত্র ‘টাইগার ৩’ এর টিজার এখনো পোস্ট করেননি।

হোয়াটসঅ্যাপ চ্যানেল হলো একমুখী সম্প্রচার টুল এবং হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী ব্যক্তি ও সংস্থার আপডেটগুলো পাওয়ার জন্য একটি ব্যক্তিগত পরিষেবা। দেশ-বিদেশ, রাজনীতি, শেয়ার মার্কেট থেকে বিনোদন, প্রযুক্তির দুনিয়া সমস্ত খবর পাওয়া যাবে হোয়াটসঅ্যাপেই।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *