এক সময় আসবে যখন আর এদেশে নেতা খুঁজে পাওয়া যাবে না: আব্বাস

রাজনীতি

নভেম্বর ২, ২০২৩ ৯:৩৩ পূর্বাহ্ণ

 

নাশকতার মামলায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে মির্জা আব্বাসকে হাজির করা হয়। সে সময় পাঁচ দিনের রিমান্ড শুনানি হয়। শুনানি শেষে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ সময় মির্জা আব্বাস আদালতকে বলেন, ‘আমাদের মতো নেতাদের শেষ করে দেয়া হবে। বাংলাদেশকে নেতৃত্বশূন্য করা হবে। এক সময় আসবে যখন আর এদেশে নেতা খুঁজে পাওয়া যাবে না। এ দেশে হিটলারে মতো সবাইকে শেষ করে দেয়া হবে।

বিএনপির এ সিনিয়র নেতা আরও বলেন, ‘৫০ বছর রাজনীতি করি। বিএনপিকে আমি তৈরি করেছি অথবা বিএনপি আমাকে তৈরি করেছে। এর মধ্যে একবার শেখ হাসিনার পতনও ঘটিয়েছি।’

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ২৮ অক্টোবর বিকেল ৩টা ৪০ মিনিটে নয়াপল্টনে সমাবেশ শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস উদ্দিন আহমেদ ওরফে আব্বাসের নেতৃত্বে ও নির্দেশনায় আসামিরা বেআইনিভাবে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে স্লোগান দেয়। তারা জনমনে আতঙ্ক ও ভীতি সৃষ্টি করে শাহজাহানপুর থানাধীন এলাকায় বিভিন্ন প্রকার নাশকতামূলক ও ধ্বংসাত্মক কার্যক্রম পরিচালনা এবং হত্যার উদ্দেশ্যে ইট পাটকেল নিক্ষেপ করে। ককটেল বিস্ফোরণ ও পুলিশের সরকারি কাজে বাধা প্রদান করে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *