উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির কেউ অংশগ্রহণ করলে বহিষ্কার: রিজভী

উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির কেউ অংশগ্রহণ করলে বহিষ্কার: রিজভী

রাজনীতি

মার্চ ৫, ২০২৪ ৬:১৮ অপরাহ্ণ

 

বর্তমান সরকারের অধীনে বিএনপি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবে না বলে জানিয়েছেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, যাঁরাই দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবেন, তাঁদের অতীতের মতোই দল থেকে বহিষ্কার করা হবে।

বগুড়ার শেরপুর উপজেলার মান্দাইল গ্রামে বিএনপির প্রয়াত নেতা আবদুল মতিনের (৫০) পরিবারের প্রতি সমবেদনা জানাতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আবদুল মতিনের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং স্ত্রী লাইলী বেগমের হাতে সহায়তাসামগ্রী তুলে দেন।

এবারও ডামি নির্বাচনের আগে আওয়ামী প্রভুদের অসৎ তৎপরতা আবারও প্রমাণিত হয়েছে বলে উল্লেখ করে রিজভী বলেন, তারা বাংলাদেশের স্বাধীনতা এবং নাগরিকদের ভোটাধিকারকে থোড়াই কেয়ার করে। আওয়ামী লীগ তাদের প্রভুর দ্বারে দ্বারে নয়, বরং পদতলে বসে মোসাহেবি করেছে।

ঢাকাসহ মফস্বলে ভয়াবহ লোডশেডিং হচ্ছে বলে উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, বিদ্যুতের মূল্যবৃদ্ধিতে মানুষ প্রান্তিক পর্যায়ে পৌঁছে গেছে। অনেক ক্ষেত্রে বাসা ভাড়ার চেয়েও বিদ্যুৎ বিল পরিশোধ করতে হয় অনেক বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *