আর্জেন্টিনার জন্য একটি শাড়ি খুঁজছেন স্বস্তিকা!

আর্জেন্টিনার জন্য একটি শাড়ি খুঁজছেন স্বস্তিকা!

বিনোদন

ডিসেম্বর ২৭, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ

মেসির আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে সেই দলের জার্সি পরে পোজ দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বলেছিলেন, ঠিক জার্সি নয়, নীল-সাদা রঙের শাড়ি পড়ে ছবি তুলে শেয়ার করবেন নিজের সামাজিক মাধ্যমে।

কিন্তু কথা রাখেননি স্বস্তিকা। তাই তার ওপর বেজায় চটেছেন নেটিজেন থেকে শুরু করে তার ভক্তরা। সম্প্রতি স্বস্তিকা ইনস্টাগ্রামে বেশ কিছু শাড়ি পরা ছবি দিতেই নেটিজেনরা সেখানে তাকে ছেকে ধরেছেন। জানতে চেয়েছেন, কবে তিনি নীল-সাদা শাড়ি পড়বেন।

একজন তাকে মন্তব্য বক্সে লেখেন, দিদি তুমি যে বলেছিলে আর্জেন্টিনা জিতলে নীল সাদা শাড়ি পরবে। ওয়েট করে আছি। তোমাকে খুব খুব ভালবাসি। সেই মন্তব্যের উত্তরেই স্বস্তিকা লেখেন, একটা ভাল নীল সাদা শাড়ি খুঁজছি।

পাল্টা স্বস্তিকাকে ট্রোল করে এক ব্যক্তি লেখেন, সেটা তো কালীঘাট একজনই ভাল খোঁজ দিতে পারবে। যে বেস্ট নীল-সাদা শাড়ি কোথায় পাওয়া যাবে। পাল্টা জবাবে অভিনেত্রী লেখেন, আপনি খবরটা নিয়ে আমায় দিয়ে দিন। সব কাজ আমি কেন করব বলুন? আপনি খবরটা নিয়ে ওনার কাছ থেকে আমাকে দিন। আমি কিনে পরে ছবি পোস্ট করে দেব। ওকে?

মাস দুয়েক আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করে নেটিজেনদের একটা বড় অংশের রোষের মুখে পড়েছিলেন স্বস্তিকা। যদিও কটাক্ষের পাল্টা উত্তর সে সময়ও দিতে দেখা গিয়েছিল তাকে। সোজা বলে দিয়েছেন, মূখ্যমন্ত্রীকে শ্রদ্ধা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *