আরিয়ানের অভিনেতা না হওয়ার কারণ জানালেন শাহরুখ

আরিয়ানের অভিনেতা না হওয়ার কারণ জানালেন শাহরুখ

বিনোদন স্পেশাল

এপ্রিল ১৪, ২০২৩ ১১:২৪ পূর্বাহ্ণ

একে একে তারকা বাবা-মায়ের সন্তানেরা পা রাখছেন বলিউডে। অভিনয় জানা থাক বা না থাক, বংশের ধারা বজায় রাখতে ইন্ডাস্ট্রিতে চলে আসছেন প্রায় সকলেই। কিন্তু যাকে নিয়ে সব থেকে বেশি আগ্রহ, সেই আরিয়ান খানের এখনো কোনো হেলদোল নেই বলিউড নিয়ে। এমনকি লোভনীয় প্রস্তাব পেয়েও নাকি ফিরিয়ে দিয়েছেন শাহরুখ খানের বড় ছেলে।

এবার শাহরুখ জানালেন আরিয়ানের অভিনেতা না হওয়ার কারণ। সম্প্রতি ভাইরাল হওয়া ডেভিড মাইকেল লেটারম্যানের এক ভিডিওতে শাহরুখকে বলতে শোনা যায়, আমার ছেলে (আরিয়ান) অভিনেতা হতে চায় না। আর আমি মনে করি ও এটা হতেও পারবেনা। যদিও এটা ঠিক যে একজন তারকা সন্তানের জন্য ফিল্মে নাম লেখানো তুলনামূলকভাবে অনেক সহজ। তবে শুধু সুন্দর চেহারা, দেখতে লম্বাই অভিনয় করার জন্য যথেষ্ট নয়। আরিয়ানের ক্ষেত্রেও ঠিক তেমনই, তবে হ্যাঁ, ও (আরিয়ান) একজন ভালো লেখক।

এর আগে পরিচালক জয়া আখতারও নাকি আরিয়ানকে চেয়েছিলেন নিজের ছবিতে ডেবিউ করানোর জন্য। মুক্তিপ্রতীক্ষিত ছবি ‘দ্যা আর্চিস’-এ আরিয়ানকে অভিনয় করাতে চেয়েছিলেন তিনিও। কিন্তু শাহরুখ-পুত্র ফিরিয়ে দেন সেই প্রস্তাবও। আরিয়ানকে না পেলেও তার বোন সুহানা অবশ্য জয়ার ছবির মাধ‍্যমেই ডেবিউ করছেন বলিউডে।

বাবা শাহরুখের রূপ পেয়েছেন আরিয়ান। বাবার মুখ যেন কেটে বসানো তার মুখে। কিন্তু শাহরুখের মতো অভিনয়ে সুপারস্টার হওয়ার ইচ্ছা তার নেই। আরিয়ান ক‍্যামেরার পেছনে কাজ করতে বেশি আগ্রহী। একজন সফল পরিচালক হতে চান তিনি। এই মুহূর্তে একাধিক প্রোজেক্টে নাকি কাজ করছেন আরিয়ান। শিগগিরই লেখক হিসেবে ডেবিউ করতে পারেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *