আরশের বিরুদ্ধে এবার নতুন অভিযোগ চমকের

আরশের বিরুদ্ধে এবার নতুন অভিযোগ চমকের

বিনোদন স্পেশাল

আগস্ট ১২, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ

ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক তার সহশিল্পী আরশ খানের বিরুদ্ধে এবার নতুন অভিযোগের কথা জানালেন।

গত শুক্রবার রাজশুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠে চমকের বিরুদ্ধে। এ অভিযোগের বিষয়েই শুক্রবার এক বিশেষ সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

চমক বলেন, একসময় আরশ আমার খুব ভালো বন্ধু ছিল। তার সঙ্গে বেশ কিছু কাজও করেছি। কিন্তু এই বন্ধুত্বের আড়ালে আরশ আমার কাছে বেশি কিছু দাবি করে বসে। এর মধ্যে আমি ইন্ডাস্ট্রির বেশ কিছু নায়িকার কাছ থেকে তার চারিত্রিক বৈশিষ্ট্যের কথা জানতে পারি। জানার পর বন্ধুত্বের বেশি যে সম্পর্ক ও গড়তে চেয়েছিল তাতে আমি রাজি হইনি। এর পর আমি তাকে জানাই যদি সে এভাবে আমাকে এভাবে হ্যারাস করতে থাকে তা হলে আমি তার সঙ্গে আর কাজ করব না। এর পর আরশ আমাকে জানান, সে আমার সঙ্গে প্রোফেশনালি কাজ করবে, এ ধরনের কথা আর বলবে না।

তিনি বলেন, আরশের সঙ্গে এর পর বেশ কিছু কাজের অফার আসে আমার কাছে। কিন্তু আমি তাতে রাজি হইনি। এতে আমার প্রতি তার ক্ষোভ তৈরি হয়।

চমক অভিযোগ করেন, আরশের সঙ্গে সম্পর্কে না জড়ানোর ক্ষোভে তাকে শুটিং সেটে অনাকাঙ্ক্ষিতভাবে টাচ করা হতো। ফোন করে বিরক্ত করা হতো। এ ঘটনার সঙ্গে তিনি নাটকের পরিচালক আদিফ হাসান জড়িত বলেও তিনি দাবি তার।

চমক বলেন, আরশ ও আদিফ পরস্পর খুব ভালো বন্ধু। আরশের ইন্ধনেই পরিচালক তার কাছে ৩ লাখ ৮৯ হাজার টাকা দাবি করে এবং টাকা না দিলে তার লোকজন এসে টাকা আদায় করবে বলেও হুমকি দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *