আম্পায়ার হিসেবে ফাইনালে যারা থাকবেন

আম্পায়ার হিসেবে ফাইনালে যারা থাকবেন

খেলা

নভেম্বর ১২, ২০২২ ৯:২৬ পূর্বাহ্ণ

আর মাত্র ১ দিন তারপরই ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে এবারের টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। যেখানে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ড।

বিশ ওভারের এই আসরে শিরোপা জয়ের দিক দিয়ে এবার ইতিহাসের সামনে দাঁড়িয়ে পাকিস্তান ও ইংল্যান্ড। এই দুই দলই এর আগে একবার করে শিরোপার স্বাদ পেয়েছে। এবার যে দলই জিতবে, তারাই গিয়ে বসবে ওয়েস্ট ইন্ডিজের পাশে, যৌথভাবে হবে সর্বোচ্চ শিরোপা জয়ের ভাগিদার।

এমন জমজমাট ফাইনালে পাকিস্তান-ইংল্যান্ড মহারণে আম্পায়ারের দায়িত্বে থাকছেন কারা, জানিয়ে দিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফিল্ড আম্পায়ার হিসেবে থাকছেন মারাইস ইরাসমাস ও কুমারা ধর্মসেনা। আর টিভি আম্পায়ারের দায়িত্বে থাকছেন ক্রিস গাফানি। আর চতুর্থ আম্পায়ার হিসেবে থাকছেন পল রাইফেল।

গ্রুপ ওয়ান থেকে একরকম হিসেব-নিকেশের মারপ্যাচেই সেমিফাইনালে উঠেছিল ইংল্যান্ড। দাপট থাকলেও বীরদর্পে আসতে পারেনি ইংলিশরা। তবে সেমিতেই জস বাটলারের দলের ভিন্ন রূপ। ১৬৯ রানের টার্গেট ওরা জিতে নিয়েছে কোনো ইউকেট না হারিয়ে।

পাকিস্তান টেনেটুনে ভাগ্যের জোরে সেমিফাইনালে আসলেও বাবর আজম আর রিজওয়ানের দৃঢ়তায় নিউজিল্যান্ডকে ওরা পাত্তাই দেয়নি ফাইনালের টিকেট নিশ্চিত করার ম্যাচে। সূত্র: আইসিসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *