'আমি এখন আরও লজ্জাহীন হয়েছি'

‘আমি এখন আরও লজ্জাহীন হয়েছি’

বিনোদন স্পেশাল

আগস্ট ১৮, ২০২৩ ১০:২০ পূর্বাহ্ণ

নব্বই দশকের জনপ্রিয় বলিউড অভিনেত্রী পূজা ভাট। একাধারে তিনি পরিচালক-প্রযোজকও। বাবা মহেশ ভাটের হাত ধরে বলিউডে পা রাখেন পূজা। তবে অভিনয়-নির্মাণ কোনোটাতেই এখন আর সরব নন তিনি।

গত ১৪ আগস্ট প্রথমবারের মতো বিগ বস প্রতিযোগিতায় অংশ নিয়ে পূজার জীবনে অনেক কিছু বদলে গেছে বলে জানান।

এই অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয়, ‘বিগ বস’-এ আসার পর এখন আমি আরও বেশি নির্ভীক, লজ্জাহীন হয়েছি। আমি আরও খোলামেলা কথা বলতে চাই, পরিপূর্ণভাবে জীবনে বাঁচতে চাই।

সম্প্রতি শেষ হয়েছে ‘বিগ বস ওটিটি টু’। এতে সেরা পাঁচজনের মধ্যে জায়গা করে নিয়েছেন পূজা। বিগ বসের অভিজ্ঞতার বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমে অভিনেত্রী জানান, এত মানুষের ভালোবাসা পেয়ে তিনি অভিভূত। এখন তার মনে হচ্ছে, অনেক আগে সিনেমা ছেড়ে ‘বিগ বস’-এ আসা উচিত ছিল।

বিগ বসে অংশগ্রহণের বিষয়ে পূজা জানান, অনেকেই তাকে নিষেধ করেছিল অংশগ্রহণ করতে। তবে তার ইচ্ছা ছিল। তিনি এমন কিছু করতে চেয়েছেন যা তাকে ডোবাবে কিংবা ভাসিয়ে তুলবে। অনেকেই বলেছিল এই শোতে গেলে তিনি নাকি লোকের চোখে খারাপ হয়ে যাবেন। কিন্তু তিনি কারও নিষেধ শোনেননি। জেদ থেকেই বিগ বসে অংশগ্রহণ করেন পূজা।

উল্লেখ্য, বিগ বসের চূড়ান্ত পর্বে বাদ হন অভিনেত্রী পূজা। প্রতিযোগিতা থেকে বেরিয়ে ‘বিগ বস’ নিয়ে খারাপ কিছু বলেননি তিনি। জানিয়েছেন, বাবার অনুরোধে বিগ বসের ঘরে যেতে রাজি হয়েছিলেন। সেখানে অনেকের ভালোবাসাও পেয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *