আমার বাবার অনেক টাকা, সুগার ডেডির দরকার নেই : প্রিয়ন্তী

আমার বাবার অনেক টাকা, সুগার ডেডির দরকার নেই : প্রিয়ন্তী

বিনোদন

সেপ্টেম্বর ৫, ২০২৩ ১২:১২ অপরাহ্ণ

ঢালিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী প্রিয়ন্তী উর্বী। তার অভিনীত ওয়েব ফিল্ম ‘অপলাপ’ কিছুদিন আগে দীপ্ত প্লেতে মুক্তি পেয়েছে। এতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন তিনি।  অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবন ঘিরে থাকেন আলোচনায়।

সম্প্রতি ব্যক্তিজীবন, অভিনয় ভাবনা ও বিয়ে নিয়ে গণমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেন তিনি। প্রিয়ন্তী বলেন, ‘এমনিতেই আমার বাবার অনেক টাকা, আমার সুগার ডেডির দরকার নেই। হয়তো কারো আছে আবার কারো নেই।’

তিনি আরো বলেন, আমি কাজ করি, বাসায় যাই, বাবা-মায়ের সঙ্গে থাকি, আমি ঘুমাই, ঘুম থেকে উঠি কাজ করি, ওয়ার্কআউট করি, এটাই আমর লাইফ, খুবই রোবটিক। সো ওখানে নতুন করে কেউ এসে আমাকে কিছু করবে সেটা আমি চাই না, আর কখনো ভাবিও নাই। বললাম না, আমার আব্বুর অনেক টাকা, আমার কী দরকার।

জীবনসঙ্গী বাছাইয়ের ক্ষেত্রে খুব ভালো সেন্স অব হিউমার, প্রেজেন্টেবল এবং ভদ্র মানুষ চান প্রিয়ন্তী। তার কথায়, আমার টাকা-পয়সা, বাড়ি-গাড়ি লাগবে না। আমি যদি দুই টাকা ইনকাম করি আমি সেটাতেই অনেক খুশি। তবে ভদ্র এবং ভালো মানুষ লাগবে। ছেলে বেকার হলেও সমস্যা নেই আমি আছি না ‘

মাত্র তিন বছরের ক্যারিয়ারে নজর কেড়েছেন প্রিয়ন্তী উর্বী। চরকির অ্যানথোলজি সিনেমা ‘কোথায় পালাবে বলো রূপবান’-এ রূপবান চরিত্রে অভিনয় করে পরিচিতি পেয়েছেন। এরপর ‘ক্যাফে ডিজায়ার’, ‘ইন্টার্নশিপ’ সিরিজেও পাওয়া গেছে তাকে।

২০১৯ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেন প্রিয়ন্তী। ২০২০ সালের শেষ ভাগে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এ পর্যন্ত ২০টির বেশি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। ২০২১ সালের মার্চে অনিরুদ্ধ রাসেলের ‘ভেজা বিড়াল’ নাটক দিয়ে অভিনয়ে নাম লেখান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *