আমার তো স্বামী চাই: সুস্মিতা

আমার তো স্বামী চাই: সুস্মিতা

বিনোদন

আগস্ট ২২, ২০২৩ ১১:৪৪ পূর্বাহ্ণ

কয়েক মাস আগে সুস্মিতা সেনের প্রেম নিয়ে উত্তাল হয়ে ওঠে নেট দুনিয়া। আইপিএলের সাবেক নির্বাহী ললিত মোদির পোস্ট ঘিরে শুরু হয় জল্পনা। নীরবতা ভেঙে এই অভিনেত্রী জানিয়ে দেন তিনি আপাতত সিঙ্গেল। বর্তমানে বিয়ে করতে চাইছেন তিনি কিন্তু তার মেয়েরা চাচ্ছে না সাবেক এই মিস ইউনিভার্স বিয়ে করুক। এবার প্রকাশ্যে মেয়েদের নামে অভিযোগ আনলেন তিনি।

সুস্মিতা বলেন, ‘ওদের (মেয়েদের) জীবনে যেহেতু কোনোদিন বাবা ছিল না তাই ওদের বাবার প্রয়োজনীয়তা নেই। আমি যদি এখন ওদের বলি যে বিয়ে করতে চাই- তাহলে ওরা চোখ বড় বড় করে জিজ্ঞেস করে কেন? কী দরকার? আমাদের বাবা চাই না; কিন্তু আমার তো স্বামী চাই। তাতে ওদের কিছু যায় আসে না। ওদের কাছে আমার বাবাই সব। নানা আছে, তার মানে একজন বাবার মতো ফিগার রয়েছে তাদের কাছে।’

তিনি আরও জানান, ২৪ বছর বয়সে জীবনের সব থেকে শ্রেষ্ঠ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। মা হওয়ার পরে সবকিছুই কেমন বদলে গিয়েছে তার জীবনে। ২৪ বছর বয়সে প্রথম সন্তান রেনেকে দত্তক নেন তিনি। এরপর ২০১০ সালে দ্বিতীয় সন্তান আলিশাকে তার জীবনে নিয়ে আসেন।

অসুস্থতা পেরিয়ে বর্তমানে কাজে মনোযোগ দিয়েছেন সুস্মিতা। ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘তালি’। এতে ভারতীয় সমাজকর্মী গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ওটিটি প্ল্যাটফর্ম জিও সিনেমাতে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন- অঙ্কুর ভাটিয়া, ঐশ্বরিয়া নরকার, হেমাঙ্গী কবি, সুব্রত জোশী, কৃত্তিকা দেও, নীতিশ রাঠোর, মীনাক্ষী চুগ, শান কক্কর প্রমুখ। এটি পরিচালনা করেছেন রবি যাদব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *