আবারো প্রেমের ইতি টানলেন হুমা কুরেশি

আবারো প্রেমের ইতি টানলেন হুমা কুরেশি

বিনোদন স্পেশাল

নভেম্বর ২, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ

অভিনেত্রী ও নির্মাতার মধ্যে তিন বছরের সম্পর্ক। ডুবে ডুবে জল খাওয়া যেটাকে বলে, অনেকটা তেমন। কারণ এই সম্পর্ক নিয়ে তেমন আলোচনা-চর্চা হয়নি। তারা হলেন হুমা কুরেশি ও মুদাসসার আজিজ। তিন বছরের সেই আড়াল প্রেমের গল্পে এবার ইতি টানলেন তারা।

জানা গেছে, সম্প্রতি ব্রেকআপ করেছেন হুমা ও মুদাসসার। তবে প্রেম ভেঙে গেলেও বন্ধুত্ব বজায় রাখবেন এই যুগল। এমনকি একসঙ্গে আগামীতেও কাজ চালিয়ে যাবেন।

অদ্ভুত ব্যাপার হলো, আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে হুমা কুরেশির নতুন ছবি ‘ডাবল এক্সএল’। এই ছবির লেখক এবং সহপ্রযোজকও মুদাসসার। অথচ মুক্তির আগ মুহূর্তেই কিনা তাদের ব্যক্তিগত সম্পর্কে ভাঙন ধরলো।

হুমা-মুদাসসারের ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, ‘অবশ্যই সম্পর্ক ভাঙা নিয়ে তাদের মনে তিক্ততা রয়েছে; তবে তারা এটাও ভালোভাবে বোঝেন যে, জীবনে এরকম ঘটনা ঘটে।’

বছর তিনেক আগে হুমা ও মুদাসসারের প্রেমের ইঙ্গিত পাওয়া যায়। মুদাসসারের জন্মদিনে ভালোবাসাময় একটি শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন অভিনেত্রী। বিপরীতে নির্মাতাও জানান উষ্ণ ভালোবাসা। যা দেখে সহজেই অনুমান করা গিয়েছিলো, প্রেমে সম্পর্কে রয়েছেন তারা।

প্রসঙ্গত, ‘ডাবল এক্সএল’ নির্মাণ করেছেন সত্রম রামানি। এতে হুমা কুরেশির সঙ্গে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, জহির ইকবাল, মহৎ রাঘবেন্দ্র প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *