আবারও বন্ধ হলো সেলিব্রিটি ক্রিকেট লিগ

বিনোদন

অক্টোবর ১৮, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ

আবারও বন্ধ হলো সেলিব্রিটি ক্রিকেট লিগ

নানা নাটকীয়তার পর সেমিফাইনালের দুই ম্যাচ অনুষ্ঠিত হলেও আবারও স্থগিত হলো সেলিব্রিটি ক্রিকেট লিগ। এবার দীপংকর দীপন ও সালাউদ্দিন লাভলুর দলের দুই খেলোয়াড়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে সেলিব্রিটি ক্রিকেট লিগের আয়োজক মাসুদুর রহমান জানান, দুই দলের দুজন খেলোয়াড় নিয়ে বিদ্যমান সমস্যর সমাধা না হওয়া পর্যন্ত ফাইনাল খেলা শুরু করা সম্ভব হবে না।

এর আগে গত ২৯ সেপ্টেম্বর সেলিব্রিটি ক্রিকেট লিগের গ্রুপপর্বের এক ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের ঘটনায় স্থগিত করা হয় সিসিএল। এ ঘটনায় বশ কয়েক জনকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাও দেয়া হয়েছিল। তবে সব সমস্যা সমাধান করে মঙ্গলবার (১৭ অক্টোবর) সেলিব্রিটি ক্রিকেট লিগের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সোমবার আয়োজক কমিটি জেনারেশন নেক্সট’র পক্ষ থেকে এমনটাই জানানো হয়।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৩। মোট আটটি দলে বিভক্ত হন বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেনল ১৮ জন করে। এসব দলের নেতৃত্বে ছিলেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *