আওয়ামী লীগ নেতা গিয়াসউদ্দিন আর নেই

দেশজুড়ে

আগস্ট ৪, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ

মোঃআব্দুল হান্নান

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের দূর্দিনে অত্যাচার, নিপীড়নের শিকার হয়েও রাজপথের আন্দোলন সংগ্রামে নেতৃত্বদানকারী অকুতোভয় বঙ্গবন্ধু সৈনিক মোঃ গিয়াসউদ্দিন আর নেই। সকলকে ফাঁকি দিয়ে চলে গেলেন না ফেরার দেশে। বিগত দুই বছর যাবৎ প্যারালাইজড হয়ে তিনি শয্যাশায়ী ছিলেন। প্রবীণ এই আওয়ামী লীগ নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ কর্মী , পূর্বভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, সমাজসেবক, শিক্ষানুরাগী, সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব মোঃ গিয়াসউদ্দিন (৬৮) ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৪ আগষ্ট ২০২৩ রোজ শুক্রবার দুপুর ১ ঘটিকায় কদমতলী গ্রামের নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

এদিকে প্রবীণ আওয়ামী লীগ নেতা, শিক্ষানুরাগী ও সাবেক পূর্বভাগ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ গিয়াসউদ্দিনের মৃত্যুতে নাসিরনগর উপজেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। মৃত্যুকালে পাঁচ মেয়ে, জামাতা , নাতী , নাতনী, স্ত্রীসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার বাদ মাগরীব কদমতলি মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *