অবশেষে বিয়ে করছেন বনি-কৌশানী

বিনোদন

মে ২২, ২০২৪ ৮:৫৫ অপরাহ্ণ

 

টলিউড ইন্ডাস্ট্রিতে বনি সেনগুপ্তের পথচলা ২০১৪ সাল থেকে। কৌশানী মুখোপাধ্যায়ের ঠিক তার পরের বছর থেকে। একসঙ্গে বেশ কয়েকটি সিনেমাও করেছেন। চলচ্চিত্রে আসার আগে থেকেই প্রেমের সম্পর্কে রয়েছেন এই জুটি। অর্থাৎ, তাদের সম্পর্কের বয়স এক যুগেরও বেশি।

সে কারণে প্রায়ই চর্চায় থাকেন বনি ও কৌশানী। তারা কবে বিয়ে করবেন, তা জানতে আগ্রহী দুই তারকার ভক্তরা। কিন্তু বিয়ে নিয়ে মুখে একেবারে কুলুপ এঁটে ছিলেন বনি-কৌশানী। জানাচ্ছিলেন না কিছুই। অবশেষে সেই অপেক্ষা শেষ হচ্ছে। বিয়ে করতে চলেছেন টলিউডের এই চর্চিত জুটি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দেশটিতে চলমান লোকসভা নির্বাচন শেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বনি ও কৌশানী। বিয়ের প্রস্তুতি ইতোমধ্যে শুরু করেছেন টলিউডের তারকা জুটি। তবে বিয়েটা কলকাতায় হচ্ছে না, বনি-কৌশানী হাঁটতে চলেছেন ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথে।

জানা যায়, দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। পোশাক নির্বাচন থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, বিয়ের যাবতীয় সব আয়োজন চলছে।

কৌশানী ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছার কথা অনেক আগেই জানিয়েছিলেন। প্রেমিকার সেই ইচ্ছে পূরণ করছেন অভিনেতা বনি সেনগুপ্ত। তবে ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য কোন জায়গা বেছে নিয়েছেন তারা, সেটা এখনো জানাননি। এটাকে চমক হিসেবে রাখছেন তারকা জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *