অস্কারে যাচ্ছেন প্রিয়াঙ্কা

অস্কারে যাচ্ছেন প্রিয়াঙ্কা

বিনোদন

ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ২:১০ অপরাহ্ণ

 

৯৬তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকায় সেরা প্রামাণ্যচিত্র বিভাগে জায়গা করে নিয়েছে ‘টু কিল এ টাইগার’। এই টিমের সঙ্গে এক্সিকিউটিভ প্রোডিউসার হিসেবে যোগ দিয়েছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, ইনস্টাগ্রামে একটি পোস্ট করে অস্কারের সঙ্গে যুক্ত হওয়ার সুখবর জানান প্রিয়াঙ্কা চোপড়া। ইতোমধ্যেই নেটফ্লিক্স তাদের প্ল্যাটফর্মে বিশ্বব্যাপী ফিচার ডকুমেন্টারির স্ট্রিমিং ঘোষণা করেছে।

রোববার ইনস্টাগ্রামে একটি ডেডলাইন আর্টিকেলের স্ক্রিনশট পোস্ট করেন প্রিয়াঙ্কা। তিনি লিখেছেন, ‘অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত তথ্যচিত্রের দলে যোগ দিতে পেরে আমি গর্বিত।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, ‘টু কিল আ টাইগার’ মূলত ভারতের ঝাড়খণ্ডের রঞ্জিত নামের এক কৃষকের গল্প। ২০১৭ সালে তার ১৩ বছর বয়সী কন্যা কিরণ গণধর্ষণের শিকার হয়। সেই ঘটনা থেকে বেঁচে ফেরা কন্যার ন্যায় বিচারের জন্য লড়াই করেন বাবা।

২০২২ সালে যখন আমি প্রথম এই ছবিটি দেখি, তখন আমি তত্ক্ষণাত্ এই ছবির মর্মস্পর্শী বর্ণনায় মুগ্ধ হয়ে যাই, যেখানে দেখানো হয়েছে বিচার ব্যবস্থার মধ্যে একজন বাবার তার মেয়ের জন্য ন্যায়বিচার নিশ্চিত করার জন্য সাহসী সংগ্রামের পথ বেছে নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *