অভিযোগ প্রত্যাহার করলেন তানজিন তিশা

বিনোদন

নভেম্বর ২৫, ২০২৩ ৬:৩৩ অপরাহ্ণ

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার বক্তব্য ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের প্রতিবাদে সরব সাংবাদিকরা। মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার সামনে জড়ো হন টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে নিয়োজিত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা। এ সময় তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন সাংবাদিকরা।

এরপর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তিশার পক্ষ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে সব ধরনের নির্মাণ থেকে বিরত থাকার আহ্বান জানান তারা। এ অবস্থায় সাংবাদিকদের সঙ্গে তিশার চলমান ইস্যু নিয়ে দ্বন্দ্বের অবসান হলো।

আজ শনিবার (২৫ নভেম্বর) সাংবাদিকদের সঙ্গে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে বৈঠকে বসেন তিশা। অভিনয়শিল্পী সংঘ ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের উদ্যোগে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

সর্বশেষ ডিবি প্রধান হারুনের মধ্যস্ততায় তানজিন তিশা গণমাধ্যমকর্মীদের কাছে দুঃখ প্রকাশ করেন। এ সময় তিনি বলেন, আমার আসলে ওভাবে কথা বলা ঠিক হয়নি। সেটা আমি জানি। আমি আমার ভুল বুঝতে পেরে সকলের কাছেই দুঃখপ্রকাশ করেছি।

ডিবি প্রধান হারুন বলেন, অভিনয়শিল্পী তানজিন তিশা আমাদের কাছে একটি অভিযোগ করেছে। সেটা আজ উভয় পক্ষ বসে সমঝোতা করে তিশা তার অভিযোগ প্রত্যাহার করেছেন।

ঘটনার সূত্রপাত অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে। এরপর একজন গণমাধ্যমকর্মী তার নিজস্ব সোর্সে জানতে পারেন ‘অ্যাবরশ’ করিয়েছেন তানজিন তিশা। এই ব্যাপারে ওই গণমাধ্যমকর্মী অভিনেত্রীর কাছে জানতে চান। এরপর এ অভিনেত্রী সেই সাংবাদিক এবং গণমাধ্যমকর্মীদের উড়িয়ে দেওয়াসহ নানা ঔদ্ধত্যপূর্ণ কথা বলেন। এ নিয়ে ফের ডিবি কার্যালয়ে আসেন অভিযোগ জানাতে। সেখানেও নানা ঔদ্ধত্যপূর্ণ কথা বলেন তিনি। এরপর দেশের বিনোদন সাংবাদিকমহল এক হয়ে এর প্রতিবাদ জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *