অবশেষে সালমানের সিনেমায় অরিজিতের গান

অবশেষে সালমানের সিনেমায় অরিজিতের গান

বিনোদন স্পেশাল

অক্টোবর ২০, ২০২৩ ১১:২২ পূর্বাহ্ণ

কালো শার্ট-প্যান্ট ও সানগ্লাসে চেনা সোয়াগে ভাইজান, তার সঙ্গে রঙিন পোশাকে ঝলমলে ক্যাটরিনা। গানটির শিরোনাম ‘লেকে প্রভু কা নাম’।

অভিনেতা বলেছেন, প্রথম গানের প্রথম ঝলক। ও হ্যাঁ, এটা আমার জন্য অরিজিৎ সিংয়ের প্রথম গান।

অরিজিতের সঙ্গে দীর্ঘ ৯ বছরের দ্বন্দ্ব মিটিয়ে নিয়েছেন ভাইজান। দুই তারকার ভক্তরা হয়ত ভেবেই নিয়েছিলেন, এ জনমে আর সালমান খানের ঠোঁটে অরিজিৎ সিংয়ের গান শোনা হবে না। অবশেষে ভাইজানের মনের বরফ গলেছে। কয়েক দিন আগেই তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে দেখা গেছে অরিজিতকে। তখনই তাদের দ্বন্দ্ব মিটিয়ে এক হওয়ার গুঞ্জন ছড়ায়। এবার তা-ই সত্যি হয়ে ধরা দিল।

জানা গেছে, গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। সুর-সংগীতের কাজটি সেরেছেন প্রীতম। এতে অরিজিতের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন নিকিতা গান্ধী। আগামী ২৩ অক্টোবর গানটি প্রকাশ হবে।

২০১৪ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন সালমান খান। সেখানে সেরা গায়কের পুরস্কারের জন্য অরিজিতকে ডাকেন তিনি। একেবারে সাদামাটা পোশাক-সাজে অরিজিৎ স্টেজে ওঠার পর সালমান কিছুটা তাচ্ছিল্যের সুরে বলেন, ‘তুমি বিজয়ী?’

চুপ থাকেননি অরিজিতও। জবাবে বলেন, আপনারা ঘুম পাড়িয়ে দিয়েছেন! অর্থাৎ সঞ্চালনা এত বিরক্তির ছিল যে, তিনি তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছিলেন।

ওই ঘটনার পর অরিজিতের ওপর বেজায় ক্ষুব্ধ হন সালমান। তার জনপ্রিয় সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’, ‘কিক’ ও ‘সুলতান’-এ অরিজিতের গান করার কথা ছিল; কিন্তু সবগুলো প্রজেক্ট থেকেই তাকে বাদ দিয়ে দেন।

২০১৬ সালে প্রকাশ্যে সালমান খানের কাছে দুঃখ প্রকাশও করেছিলেন অরিজিৎ। বলেছিলেন, আপনি ভুল ভাবছেন যে আমি আপনাকে অপমান করেছি। আমি অনেক গান গেয়েছি স্যার; কিন্তু অবসর নেওয়ার আগে অন্তত আপনার একটি গান আমার ঝুলিতে যোগ করতে চাই। দয়া করে এই অনুভূতি আমার কাছ থেকে কেড়ে নেবেন না।

‘টাইগার ৩’ নির্মাণ করেছেন মনীশ শর্মা। এটি যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা। এতে সালমান ও ক্যাটরিনার সঙ্গে আছেন ইমরান হাশমি, ঋধি ডোগরা, কুমুদ মিশ্র, রণবীর শোরে প্রমুখ। অতিথি চরিত্রে হাজির হবেন শাহরুখ খান। আগামী ১২ নভেম্বর ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *