অনুষ্ঠিত হলো জনপ্রিয় বক্সিং আসর ” মুহাম্মদ আসাদ নকআউট চ্যালেঞ্জ ২০২৩”

খেলা

অক্টোবর ১৪, ২০২৩ ১১:৫২ অপরাহ্ণ

শনিবার ১৪ ই ( অক্টোবর) মুহাম্মদ আসাদ বক্সিং এরিনায় অনুষ্ঠিত হয়েছে আকর্ষণীয় পেশাদার বক্সিং আসর ” মুহাম্মদ আসাদ নকআউট চ্যালেঞ্জ।

উক্ত আসরটি উপস্থাপন করে AF Boxing Gym & promotion এবং সংগঠিত করে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং অ্যাসোসিয়েশন ( সেক্রেটারি জেনারেল মো: আসাদুজ্জামান)। আসরটি উদ্বোধন করেন বাংলাদেশ প্রোফেশনাল বক্সিং সোসাইটির ভাইস চেয়ারম্যান মো: আনিসুজ্জামান।

উক্ত আসরটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা মুজাফফর হোসেন পল্টু, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাংলাদেশ প্রফেশনাল বক্সিং অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ আলীমুল্লাহ খোকন, সিইও,জাজ মাল্টিমিডিয়া, বিশিষ্ট শিল্পপতি আসরাফ আলি খান মনজুর, ম্যানেজিং ডিরেক্টর, অ্যাপায়েল ইন্ডাস্ট্রিজ লি:।

আসরটিতে বাংলাদেশের পেশাদার বক্সিংয়ের ইতিহাসে প্রথমবারের মতো ১০ রাউন্ডের লড়াই হয় দেশের সেরা দুই পেশাদার বক্সার আব্দুল মুতাল্লিব ( কিং কিং) ও জয়নুল ইসলাম খান ( কুপা সামসু) এর মধ্যে। রিংয়ে দুর্দান্ত লড়াই করে দুই বক্সার।

প্রধান অতিথি মুজাফফর হোসেন পল্টু তার বক্তৃতায় বলেন, এই আসরটি বাংলাদেশের পেশাদার বক্সিংয়ের জন্য একটি মাইলফলক। আশা করা যায়, এই আসরের মাধ্যমে বাংলাদেশের পেশাদার বক্সিং আরও উন্নতি লাভ করবে এবং আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশর জন্য সফলতা বয়ে আনবে।

মোহাম্মদ আলীমুল্লাহ খোকন বলেন, আমাদের প্রধান উদ্দেশ্য হচ্ছে এটাকে আরও বড় করা। ভবিষ্যতে বক্সিং বাংলাদেশের সকলের নিকট পৌঁছে দিতে চাই। বিশ্বদরবারে বাংলাদেশের বক্সারদের উঠে আসার জন্য আমরা কাজ করে আসছি। ইনশাআল্লাহ আমরা একদিন সফল হবো। সকলের জন্য শুভকামনা রইলো।

বিশিষ্ট শিল্পপতি আসরাফ আলী খান বলেন, আমার প্রিয় খেলা হচ্ছে বক্সিং। আমি বক্সিং খেলা খুব উপভোগ করি। তাই বিশ্বদরবারে এই খেলা পৌঁছে দেওয়ার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। এ জন্য আপনাদের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

পরিশেষে আয়োজক মো: আসাদ সকলের উদ্দেশ্যে বলেন, বক্সিংকে সকলের নিকট পরিচিতি করে তোলার জন্য আমি সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি এবং সেই লক্ষ্য নিয়েই কাজ করছি। আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। আমাদের এ পরিশ্রম একদিন স্বার্থক হবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *