সাকিবের অনুরোধে টিম হোটেলে পাপন

সাকিবের অনুরোধে টিম হোটেলে পাপন

খেলা স্লাইড

মার্চ ৩, ২০২৩ ৯:৫১ পূর্বাহ্ণ

ইংল্যান্ডের বিপক্ষে বুধবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে টিম হোটেলে গিয়ে ক্রিকেটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করে তাদের সাহসী ক্রিকেট খেলার অনুপ্রেরণা যোগান নাজমুল হাসান পাপন।

প্রথম ওয়ানডেতে ৩ উইকেটে হেরে ব্যাকফুটে চলে যায় টাইগাররা। আজ শুক্রবার দ্বিতীয় ম্যাচে জিততে না পারলে তিন ম্যাচের সিরিজ হাতছাড়া করবে বাংলাদেশ। তাই দ্বিতীয় ওয়ানডে শুরুর ঠিক আগের দিন টিম হোটেলে যান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি পাপন।

বৃহস্পতিবার সংবাদ মাধ্যমকে পাপন বলেন, আজ টিম হোটেলে আসার পেছনে কারণ একটাই। প্রথম ম্যাচের আগে যখন এলাম, সেদিন সাকিবকে পাইনি। সাকিবের রিকোয়েস্টে এরপর আজ এলাম। এসেছি মূলত ওদের সঙ্গে বসতে, সাহস দিতে, দেখতে। কয়েকটা দল আছে, তাদের সঙ্গে জেতাটা এত সহজ নয়। হারা–জেতাটা বড় কথা নয়, একটু সাহস দিতেই আমার এখানে আসা।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই সাকিব-তামিম দুইজন একে অপরের ভালো বন্ধু ছিলেন। কিন্তু তাদের সেই আগের সম্পর্ক এখন আর নেই। তারা এখন একে অপরকে এড়িয়ে চলেন। এমনকি কথাও বলেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে সংবাদ মাধ্যমকে এমনটি বলেছেন বিসিবি সভাপতি।

এব্যাপারে বোর্ড সভাপতি বলেন, তামিম ও সাকিবের সঙ্গে অনেকক্ষণ বসে কথা বলেছি। সেখানে কোচও ছিলেন। তাদের সম্পর্কের টানাপোড়েনের বিষয়টি এখানেই শেষ হওয়া উচিত। তারা আমাকে আশ্বস্ত করেছে এর প্রভাব মাঠের খেলায় পরবে না। সে প্রমাণ আমি পেয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *