নেইমারকে কেনা প্রসঙ্গে যা বললেন ইউনাইটেড কোচ

নেইমারকে কেনা প্রসঙ্গে যা বললেন ইউনাইটেড কোচ

খেলা

মে ২৫, ২০২৩ ১১:৫২ পূর্বাহ্ণ

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিবেন নেইমার। আরো কিছু ক্লাবের নামে গুঞ্জন শোনা গেলেও ইউনাইটেডের নামটিই সবচেয়ে বেশি শোনা যাচ্ছে।

এছাড়া নিউক্যাসল ইউনাইটেড এবং চেলসিও নেইমারকে পেতে আগ্রহী বলে গুঞ্জন উঠেছে। এ অবস্থায় ব্রাজিলের তারকা এই ফুটবলারকে দলে ভেড়ানো নিয়ে ‘কৌশলী’ উত্তর দিয়েছেন ইউনাইটেড কোচ এরিক টেন হাগ।

ব্রাজিলের তারকা ফুটবলারকে পেতে এরই মধ্যে পিএসজির সঙ্গে আলাপ শুরু করেছে ইউনাইটেড। প্রিমিয়ার লিগের ক্লাবটিতে নেইমারকে আনতে রেড ডেভিলদের আরেক ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরোও চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যদিও ইউনাইটেডে যাওয়া নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি নেইমার।

এদিকে নেইমারকে কেনা নিয়ে দর-কষাকষির বিষয়টি সরাসরি স্বীকার না করলেও সে দাবি উড়িয়ে দেননি ইউনাইটেড কোচ। সংবাদ সম্মেলনে নেইমারকে নিয়ে করা প্রশ্নের জবাবে টেন হাগ বলেন, ‘যখন আমাদের কাছে কোনো খবর থাকবে, আমরা আপনাদের জানিয়ে দেব।’

এর আগে নেইমারের সঙ্গে চুক্তি করতে ম্যানচেস্টার ইউনাইটেডকে সতর্ক করেছেন ফ্রান্সের সাবেক ফুটবলার লুই সাহা। তিনি বলেছেন, ‘নেইমার একজন মহাতারকা। তার সক্ষমতা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে তাকে নিয়ন্ত্রণ করা কঠিন হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *