নতুন আইটেম গানে সামান্থার চমক

বিনোদন

এপ্রিল ৩, ২০২২ ১০:২৯ পূর্বাহ্ণ

আরেকটি নতুন আইটেম গানে পারফর্ম করতে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় এবার শুধু আইটেম গান নয়, কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন এই নায়িকা।

সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান। এ সিনেমার আরেকটি প্রধান চরিত্রে অভিনয় করছেন বিজয় সেতুপতি আর সাথে থাকবেন নয়নতারা। এখন ভারতের চেন্নাইয়ে বিজয়, নয়নতারা ও সামান্থা তিনজনেই সিনেমাটির আইটেম গানের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এর আগে সামান্থার এক আইটেম গান বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার ওপরে জায়গা করে নেয়। ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করে। যা মানুষের পছন্দ অনুযায়ী ঠিক করা হয় বলে জানায় ইউটিউব। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে ২৩৪ মিলিয়ন। ঠিক এমনই আরেকটি আইটেম গানে দেখা যাবে সামান্থাকে।

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছিলেন তিনি। গত বছর ১০ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে। ভাইরাল হয়ে যায়। যদিও ব্যক্তি জীবনে এই আইটেম গানের জন্যে সামান্থাকে অনেক কিছু পেছনে ফেলতে হয়।

লাভ ট্রাই এঙ্গেলের গল্প নিয়ে‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’সিনেমার কাহিনী। তবে গল্পে কমেডির রেশও রয়েছে। এ সিনেমায় বিজয়ের চরিত্রের নাম র‌্যাম্বো। নয়নতারার চরিত্রের নাম কানমনি এবং সামান্থাকে দেখা যাবে খাতিজা চরিত্রে। আগামী ২৮ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সূত্র: ইন্ডিয়া টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *