অসুস্থ ছেলেকে নিয়ে যে পোস্ট দিলেন রাজ

অসুস্থ ছেলেকে নিয়ে যে পোস্ট দিলেন রাজ

বিনোদন স্পেশাল

জানুয়ারি ২৬, ২০২৪ ৮:৪২ পূর্বাহ্ণ

পরীমনির ছেলে রাজ্যর অসুস্থতার খবর ইতোমধ্যে সকলেরই জানা। তবে দু’দিন আগে ছেলের সুস্থ হওয়ার খবরও জানিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা। ছেলে রাজ্যর চিকিৎসা করাতে কলকাতা গেছেন তিনি। অসুস্থ ছেলেকে একা হাতেই সামলাচ্ছেন এই অভিনেত্রী।

শরিফুল রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর পরীমনি স্পষ্ট জানিয়েছিলেন, ছেলের সম্পূর্ণ দায়িত্ব তিনিই নেবেন। তাই তো কথামতো ছেলেকে দু’হাতে আগলে রেখেছেন তিনি। রাজ্যর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পরও সেভাবে রাজকে দেখা যায়নি।

তবে অনেক দিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলেকে নিয়ে একটি পোস্ট করেছেন রাজ। পরীর সঙ্গে বিচ্ছেদের পর সেভাবে সোশ্যাল মিডিয়াতেও তার কোনো স্ট্যাটাস লক্ষ করা যায়নি। ছেলের অসুস্থতার খবর পাওয়ার পর নিজের ফেসবুকে রাজ লেখেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য।’ সেই সঙ্গে একটি ভালবাসার স্টিকার।

এর আগে গত বুধবার কলকাতায় যান নায়িকা পরীমনি। খাবারে বিষক্রিয়া থেকে অসুস্থ হয়ে পড়েছিলেন পরীমনি ও তার বাড়ির পাঁচ সদস্য। বাড়ির অন্যরা সুস্থ হলেও পরীমনির ছেলের শারীরিক উন্নতি না হওয়ায় তাকে সঙ্গে সঙ্গে কলকাতায় নিয়ে আসেন নায়িকা। খুবই অসহায়তা অনুভব করেছিলেন তিনি। সে কথা সকলকে জানিয়েওছিলেন। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে নায়িকার ছোট্ট পদ্ম ওরফে রাজ্য। ট্যাক্সি করে মায়ের সঙ্গে শহরে ঘুরেওছে সে। এতে মুখে হাসি ফুটেছে মা পরীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *