সড়ক দুর্ঘটনায় আহত মালাইকা

বিনোদন স্পেশাল

এপ্রিল ৩, ২০২২ ১০:১৭ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। দুর্ঘটনার পর তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। মুম্বাইয়ের খোপোলির কাছে হাইওয়ে এ দুর্ঘটনা ঘটে।

শনিবার (২ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

খোপোলি পুলিশ সূত্রে জানা গেছে, সামান্য আঘাত পেয়েছেন অভিনেত্রী মালাইকা। পরে দ্রুত চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, তিনটি গাড়ির সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু করেছে খোপোলি পুলিশ। পরে প্রয়োজনে এফআইআর দায়ের করা হবে।

মুম্বাই-পুণে হাইওয়ের ৩৮ কিলোমিটার পয়েন্টে মালাইকার গাড়ির সঙ্গে আরও দুটি গাড়ির সংঘর্ষ হয়। ওই এলাকা এমনিতেই দুর্ঘটনাপ্রবণ। তিনটি গাড়িই ক্ষতিগ্রস্ত হয়েছে। মালাইকার গাড়িটি দুটি গাড়ির মাঝখানে ছিল।

বাকি দুটি গাড়ির চালকরা ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছেন। তারা কতটা আহত, তা স্পষ্ট নয়। কিন্তু গাড়ির নম্বর দেখে সবাইকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু হবে বলে জানান পুলিশ কর্মকর্তা হরেশ কলসেকর।

এদিকে, অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক মেনে নিচ্ছে না অর্জুনের পরিবার। তাই বিয়ের ইচ্ছা থাকলেও তারা সেই আশাকে বাস্তবতায় রূপান্তর করতে পারছে না। তারমধ্যে কিছুদিন আগে এই জুটির ব্রেকআপের কথাও শোনা গিয়েছিল। তাই ভক্ত-অনুরাগীদের ধারণা, লিভ-ইনেই হয়ত অর্জুন-মালাইকার সম্পর্কের শেষ পরিণতি! এদিকে জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী, অর্জুন-মালাইকা ঠিকই বিয়ে করবেন, তবে সঠিক সময় আসলে।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নেয় এই দম্পতি। পরের বছরই তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের পারিবারিক আদালত। তাদের একটি পুত্রসন্তানও আছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *