এবারের ঈদ কোথায় করবেন সাকিব

এবারের ঈদ কোথায় করবেন সাকিব

খেলা

এপ্রিল ১৭, ২০২৩ ১০:২২ পূর্বাহ্ণ

বাংলাদেশের টি-২০ ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান। আপাতত জাতীয় দলের জার্সিতে ব্যস্ততা না থাকায় ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) কয়েকটি ম্যাচ খেলেছেন তিনি। এরপর একটি ব্র্যান্ডের বিজ্ঞাপনে অংশ নিতে মুম্বাইয়ে গিয়েছিলেন তিনি। সঙ্গী ছিলেন তাসকিন আহমেদ ও সৌম্য সরকার।

জানা গেছে, বিজ্ঞাপনের শুটিং শেষ হয়েছে। এরই মধ্যে দেশে ফিরেছেন তাসকিন ও সৌম্য সরকার। অন্যদিকে মুম্বাই থেকে পবিত্র ওমরাহ পালন করতে মক্কা শহরে যাবেন সাকিব আল হাসান।

বিষয়টি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান গণমাধ্যমে বলেন, বিজ্ঞাপনের শুটিং সৌম্য আর তাসকিন আজ সকালেই দেশে ফিরে এসেছেন।

সাকিবের বিষয় নিয়ে তিনি বলেন, ‘সাকিব তার সাথে আজ দুবাই থেকে কথা বলেছেন। আজকালের ভেতর ওমরাহ করতে যাবেন সাকিব।’

এর আগে শোনা গিয়েছিল, ওমরাহ শেষে দেশে না এসে যুক্তরাষ্ট্র চলে যাবেন এবং সেখানেই স্ত্রী ও সন্তানদের সঙ্গে ঈদ করবেন। তারপর আয়ারল্যান্ডের সাথে ওয়ানডে সিরিজের আগে সোজা চেমসফোর্ডে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন এ অলরাউন্ডার।

এবার জানা গেল ভিন্ন কথা। সাকিব নাকি সিদ্ধান্ত বদলে ফেলেছেন। এখন আর ওমরাহ শেষে যুক্তরাষ্ট্রে যাবেন না। দেশে ফিরে আসবেন এবং মাগুড়ায় বাবা মায়ের সঙ্গে ঈদ করবেন।

তবে ঈদের আগে কবে দেশে ফিরবেন সাকিব, তা জানাতে পারেননি ওয়াসিম খান। তার ভাষায়, সাকিব ফেরার দিনক্ষণ জানাননি। তবে দুই-একদিনের মধ্যেই জানা যাবে, কবে ওমরাহ শেষে দেশে ফিরে আসবেন সাকিব। তবে যেদিনই আসুন না কেন, তিনি ওমরাহ শেষে ঢাকায় পা রেখে চলে যাবেন নিজ শহর মাগুরায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *