ইরানি সিনেমায় জয়া, গোপনে শুটিং হচ্ছে ঢাকায়

বিনোদন

এপ্রিল ৫, ২০২২ ৯:৩৮ পূর্বাহ্ণ

জয়া মানে সর্বজয়া। বাংলাদেশের সীমানা ছাড়িয়ে জয় করেছেন ভারতও। কলকাতার সিনেমায় গড়ে নিয়েছেন শক্ত অবস্থান। সেখানকার শীর্ষ অভিনেত্রীদের টপকে জিতে নিচ্ছেন পুরস্কার। যুক্ত হয়েছেন বলিউডি প্রজেক্টেও।

এবার জয়া কাজ শুরু করেছেন ইরানি পরিচালকের সিনেমায়। তার নাম মুর্তজা অতাশ জমজম। তিনি ইতোপূর্বে বাংলাদেশের নায়ক-ব্যবসায়ী অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’ সিনেমাটি নির্মাণ করেছেন।

সম্প্রতি নতুন সিনেমার কাজ শুরু করেছেন এই নির্মাতা। যেটার নাম ‘ফেরেশতে’। এতে মূখ্য চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় চলছে এর শুটিং। সিনেমাটিতে জয়া আহসানের সঙ্গে আছেন রিকিতা নন্দিনী শিমু।

গত ১৩ মার্চ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে শুটিংয়ের অনুমতি পান মুর্তজা অতাশ জমজম ও তার দল। এরপর তারা ঢাকার নিউ মার্কেট, যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরার সোলমাইদ এলাকায় কাজ শুরু করেন।

সোমবার (৪ এপ্রিল) সোলমাইদ এলাকায় গণমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েন জয়া আহসানসহ সিনেমার টিম। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ওয়েবসাইটে গিয়েও পাওয়া গেল তাদের অনুমতি পত্রের কপি।

জানা গেছে, টানা ২০ দিন ‘ফেরেশতে’ সিনেমার শুটিং হবে। তবে বিষয়টি একেবারেই গোপন রাখতে চাইছেন নির্মাতা ও শিল্পীরা।

প্রসঙ্গত, জয়া আহসান গত ১৭ মার্চ ভারতের ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার পান। এ নিয়ে তিনবার তিনি এই সম্মাননা পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *