নতুন ভিডিওতে যা বললেন পরীমনি

বিনোদন

ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ৫:৪১ অপরাহ্ণ

শরীফুল রাজের সঙ্গে সম্পর্কের সংগ্রাম শেষ হয়েছে ঢালিউড চিত্রনায়িকা পরীমনির। এখন একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই ব্যস্ত পরীমনি। অভিনয়ের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এ নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমনিই। প্রায় সময়ই ছেলের সঙ্গে নানান খুনসুটিতে মেতে ওঠেন পরীমনি। আর ভক্তদের সঙ্গেও সেসব শেয়ার করতে ভোলেন না এই নায়িকা।

শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের সঙ্গে নতুন একটি ভিডিও শেয়ার করেছেন পরীমনি। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আমি তোমাকে ভালোবাসি আমার ভ্যালেন্টাইন। আমার একটা তুমি আছো। আমার নাড়ি ছেড়া ধন।

বিশ্ব ভালোবাসা দিবসে ছেলে রাজ্যর সঙ্গে কেক কেটে ভালোবাসা দিবস উদযাপন করেন পরীমনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে আজ ভিডিওটি প্রকাশ করলেন এই চিত্রনায়িকা। ভিডিওতে দেখা যায়, পরীমনির পরনে ছিল লাল শাড়ি। খোলা চুল আর হালকা মেকআপে বেশ লাস্যময়ী দেখাচ্ছিল তাকে। অন্যদিকে মায়ের সঙ্গে ম্যাচিং করে রাজ্য পরেছিল একটি লাল পাঞ্জাবি। ভিডিওতে হাস্যোজ্জ্বল মুখেই ক্যামেরায় ধরা দেন মা-ছেলে।

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ৬৮ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। কমেন্টস বক্সে রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে। সেখানে কেউ কেউ লিখছেন ‘পদ্মজার পদ্ম ফুল’, ‘অনেক ভালোবাসা নিও পদ্মফুল আর পরিমনি দি’। পরীর কমেন্টস বক্সে সবাই মা-ছেলেকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *