রাজের কথায় আবারো এফ এ সমুন

রাজের কথায় আবারো এফ এ সমুন

দেশজুড়ে

এপ্রিল ৫, ২০২৪ ৯:৫০ অপরাহ্ণ

দীর্ঘ ৬ বছর পর আবারো এ আর রাজের কথায় এবারের ঈদে গায়ছেন এফ এ সুমন। ৬ বছর আগে এ আর রাজের কথায় এফ এ সুমনের সুরে ও গাওয়ায় “উজানে তীর খুঁজি” শিরোনামে একটি গান প্রকাশিত হয়। দীর্ঘ বিলম্বের পর আবারো এই ঈদে আসছে “আদর দিলাম কাজল পাখি” শিরোনামে Media Voice এর ব্যানারে একটি স্যাড ভিত্তিক ফাষ্টবিটের গান। গানটি রচয়িতা এ আর রাজ, সুর, সঙ্গীত ও কন্ঠ দিয়ে গানটিকে আকর্ষণীয় করে তুলেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী এফ এ সুমন। ইতি মধ্য গানটির ভিডিও ধারণ করা হয়েছে। মিউজিক্যাল ফিল্ম স্টাইলের গানটির ভিডিওতে অভিনয় করেছেন অপূর্ব শেখ, সোহানা নদী, সজীব খান, সুইটি, সিনহা সওদাগর, মাহিন ও অন্যান্য। ভিডিওটি ধারণ ও সম্পাদনার কাজ করেছেন এস এম কারিম। আর গানটির পরিচালনা করেছেন এ আর রাজ।

এফ এ সুমন বলেন, অনেক দিন পর রাজের সাথে আবার কাজ। রাজের কথায় সবসময় একটা ডেফত থাকে। ওর সাথে আগে আমার কাজ হয়েছে ‘উজানে তীর খুঁজি’ নামে একটি গানে। তো এখানেও গানের কথা গুলোর অন্তনিহিত অর্থ বিশাল। যায়হোক, ওর সাথে কাজ করতে আমার ভালই লাগে। এবারের ঈদের গানটি আমার খুবই ভাল লেগেছে। স্যাডমোশনটা এখানে খুশি আর হাসির দোলচালে মিশ্রিত হয়েছে। আশা করি সবার গানটা ভাল লাগবে।

গানটি নিয়ে এ আর রাজ বলেন, আমি মনের খেয়ালে গান করি। ছোট বেলা থেকে সংস্কৃতির প্রতি আমার অস্বাভাবিক একটা আকর্ষণ কাজ করে। গানটাকে আমি কখনই প্রফেশনাল নয় মনের খোরাক হিসাবে নিয়েছি। মন থেকে আসা আর জোর করে লেখার পার্থক্যটা সবসময়ই বোঝাযায়। আমার বরাবরই সুমন ভাইয়ের কন্ঠটা বেশ ভাল লাগে। সেই ভাললাগা থেকেই এবারের গানটাও লেখা সুমন ভাইয়ের জন্যই। এই ঈদে গানটি পরিবেশনার জন্য যারা যারা আমাকে সহযোগিতা করেছেন তার মধ্য একজনের কথা না বললেই নয়, সোহাগ ভাই। তিনি সমস্ত কিছু এ্যারেঞ্জ করে দিয়েছেন আমাকে। এফ এ সুমন আর সোহাগ ভাইয়ের জুটিতে যত গান তার মধ্য জানরে, ঘুমপাড়ানি বন্ধু, যাদুরে সহ বহু জনপ্রিয় গান। যা কোটি কোটি শ্রতা ভক্তের মাঝে আলোড়িত। যায়হোক আমাদের “আদর দিলাম কাজল পাখি” গানটির শিরোনাম সোহাগ ভাইয়ের দেওয়া। আর গানটি সবকিছু ঠিক থাকলে ৬ তারিখ সন্ধ্যায় Media Voice এর ব্যানারে রিলিজ হবে। সবাই আমাদের সাথে থাকবেন। আমাদের জন্য দোয়া রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *