ঝিনাইগাতীতে প্রবাসী স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে স্ত্রী উধাও!

ঝিনাইগাতীতে প্রবাসী স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে স্ত্রী উধাও!

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

প্রবাসী স্বামীর ৮ বছরের জমানো ২৫ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকার হাত ধরে শান্তনা (২৮) নামে এক গৃহবধূ উধাও হওয়ার ঘটনা ঘটেছে। মোছা: শান্তনা উপজেলার গৌরিপুর ইউনিয়নের পূর্ব গজারিকুড়া গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। শান্তনা ২ সন্তানের জননী।

১৮ ফেব্রুয়ারি, শনিবার রাতে এ ঘটনা ঘটে। এব্যাপারে মিজানুর রহমানের বড় ভাই বকুল মিয়া বাদি হয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে জানা গেছে গত ১১ বছর পুর্বে মিজান বিয়ে করেন পার্শ্ববর্তী বাঐবাধা গ্রামের আব্দস ছামাদের মেয়ে শান্তনাকে।

বিয়ের পর ২ সন্তানের জনক হন মিজানুর রহমান। গত ৮ বছব পূর্বে ২ বছর বয়সী মেয়ে মিতানুর ও ৬ মাস বয়সের ছেলে সম্ট্রাটকে রেখে মালয়েশিয়ায় যান মিজানুর রহমান। গত ৮ বছরের জমানু টাকা তার স্ত্রীকে দেন। অপরদিকে স্বামী বিদেশ থাকাবস্থায় মিজানুর রহমানের মামাতো ভাই মোজাহিদুল ইসলামের সাথে শান্তনার পরকিয়ার সম্পর্ক গরে উঠে।

এ নিয়ে গ্রামে দেনদরবার ও হয়েছে। গত ১৮ ফেব্রুয়ারি মিজানুর রহমান মালয়েশিয়া থেকে বাড়িতে আসেন। মিজানুর রহমান বাড়িতে পৌছার খবর পেয়ে শান্তনা শনিবার সন্ধায় মোজাহিদুল ইসলামের হাত ধরে গা ঢাকা দেয়।

মিজানুর রহমান বাড়ি এসে দেখতে পান তার স্ত্রী বাড়িতে নেই। বহু খুঁজাখুঁজি করেও না পেয়ে মিজানুর রহমানের বড় ভাই বকুল মিয়া বাদি হয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। মোজাহিদুলের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। শান্তনার মা বেদনা বেগম এ বিষয়ে কিছু জানেন না বলে জানান ।

ঝিনাইগাতী থানার এসআই মাসুদ রানা বলেন অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *