৮০ বছরের বৃদ্ধ শাকিব কার অপেক্ষায়?

৮০ বছরের বৃদ্ধ শাকিব কার অপেক্ষায়?

বিনোদন

জুন ২১, ২০২৩ ১১:২২ পূর্বাহ্ণ

চেনা ছন্দের বাইরে নয়া লুক, এক দৃষ্টিতে দেখে বোঝার উপায় নেই তিনিই শাকিব খান। এমনই লুকে ধরা দিলেন ঢালিউডেরর কিং শাকিব খান।

যা দেখে রীতিমতো বিস্মিত সিনেপ্রেমী দর্শকরা। মঙ্গলবার (২০ জুন) সন্ধ্যায় শাকিবের আসন্ন সিনেমা ‘প্রিয়তমা’র লুক প্রকাশ করা হয়। যেখানে দেখা যায়, চেহারায় স্পষ্ট বয়স্ক ছাপ, মুখ ও শরীরের চামড়ায় ভাঁজ পড়ে গেছে। সাদা পাকা লম্বা চুল। সাদা পায়জামা পাঞ্জাবি পরে বসে আছেন এক বৃদ্ধ। জীবন সায়হ্নে এসে অপলক দৃষ্টিতে তাকিয়ে কী যেন খুঁজছেন ৮০ বছর বয়সী এই বৃদ্ধ!

যারা এই লুকটি দেখেছেন তাদের এক কথায় ভাষ্য এমন, এ কোন শাকিব খান? ছবিটি শেয়ার করে ক্যাপশনে শাকিব লেখেন, ‘আছি তোমারই অপেক্ষায়’। এরপর অনুরাগীদের মনে প্রশ্ন- কার অপেক্ষায় শাকিব?

কেউ কেউ বলছেন, এ সিনেমার নায়িকা ইধিকা পালের অপেক্ষায় থাকতে থাকতে বৃদ্ধ হয়ে গেছেন শাকিব। তবে কার অপেক্ষায় রয়েছেন শাকিব তা জানতে হলে প্রেক্ষাগৃহে যেতে হবে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা হিমেল আশরাফ।

তিনি বলেন, এই শাকিব খানকে কেউ দেখেনি আগে। সিনেমা হলে দেখা হবে।

কয়েকদিন আগে ৩০ সেকেন্ডের টিজারে দুর্দান্ত অ্যাকশনে শাকিব খান হাজির হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। তার নতুন এই বয়স্ক লুক দেখে ভক্তরা থেকে সমালোচকরাও মুগ্ধ হয়েছেন। শাকিবের নতুন লুক ঘিরে নেট মাধ্যমে শত শত মন্তব্যে উঠে আসছে প্রশংসা। সিনেমা সংশ্লিষ্টরাও শাকিবকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

ইতোমধ্যেই শেষ হয়েছে ‘প্রিয়তমা’র শুটিং। এর মধ্যে সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে থাকা এ সিনেমা ‘চড়া মূল্যে’ হল বুকিং চলছে।

‘প্রিয়তমা’ যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়া আরো অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল, কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *