‘৩০ বছর বয়সের পর বিয়ে করা কি অপরাধ?’

‘৩০ বছর বয়সের পর বিয়ে করা কি অপরাধ?’

বিনোদন স্পেশাল

নভেম্বর ৫, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে।

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রেম-বিয়ের গুঞ্জন উঠেছে। এর আগে মাইকেল করসেল নামে এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। ২০২১ সালের শুরুতে তাদের বিচ্ছেদ হয়। তারপর দিল্লির ডুডল আর্টিস্টি শান্তনু হাজারিকার সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রুতি হাসান।

শ্রুতি হাসানের বয়স এখন ৩৭ বছর। কিন্তু বিয়ে না করায় বিষয়টি নিয়ে প্রায়ই আত্মীয়-স্বজনের প্রশ্নের মুখে পড়েন তিনি। আর এ নিয়ে দারুণ বিরক্ত এই অভিনেত্রী। ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে শ্রুতি হাসান বলেন, ‘আমি এখন খুব সুখী এবং শান্ত। যদি মন ভালো থাকে, তাহলে আপনা থেকেই আপনি শান্ত হয়ে যাবেন। কয়েক বছর আগেও বিয়ে নিয়ে অসংখ্য সমস্যার মুখোমুখি হয়েছি। আমার বয়স ৩০ বছর পেরিয়ে গেছে— এটা তারা আমাকে মনে করিয়ে দিতেন। আমার চেয়ে তারা আমার বিয়ে নিয়ে অধিক চিন্তিত ছিলেন।’

প্রশ্ন ছুঁড়ে দিয়ে শ্রুতি হাসান বলেন, ‘৩০ বছর বয়সের পর বিয়ে করা কি অপরাধ? এতে কী দেশের অর্থনীতিতে ক্ষতিকর প্রভাব ফেলবে? বিষয়টি নিয়ে আমি অনেক চাপের মধ্যে ছিলাম, এমনকী এখনো আছি! তবে আমি আমার জীবনটা উপভোগ করছি।’

শ্রুতি ও শান্তনু দু’জনেই তাদের সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন। মাঝে গুঞ্জন উঠেছিল, শিগগির বিয়ে করবেন তারা। যদিও পরবর্তীতে তা নাকচ করেন শ্রুতি। তবে নতুন এই সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনা নিয়ে কিছু বলেননি এই অভিনেত্রী।

বর্তমানে শ্রুতির হাতে ‘সালার’, ‘দ্য আই’ ও ‘হাই নানা’ সিনেমার কাজ রয়েছে। ‘সালার’ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তিনি। প্রশান্ত নীল পরিচালিত এ সিনেমা কন্নড় ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *