বরগুনা

১৭তম বিয়ে করতে ১৬তম স্ত্রীর বাধা, অতঃপর…

দেশজুড়ে

মার্চ ৬, ২০২৪ ৯:৪৬ পূর্বাহ্ণ

বরগুনার আমতলীতে ১৭তম বিয়ে করতে বাধা দেওয়ায় ১৬তম স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে শহীদুল ইসলাম নামে এক যুবকের বিরুদ্ধে। তিনি গত ২০ বছরে ১৬টি বিয়ে করলেও তাদের মধ্যে ১৫ জনকেই তালাক দিয়েছেন। এমন অভিযোগ করেন স্ত্রী রিনা আক্তার। বিয়ে পাগল শহীদুল ইসলাম আমতলী উপজেলার পূর্ব কুকুয়া নামক এলাকার আজিজ মৃধার ছেলে।

রিনা অভিযোগ করে বলেন, আমার স্বামী শহীদুল ইসলাম এ পর্যন্ত ১৬টি বিয়ে করেছেন। ১৭তম বিয়ে করতে এখন উঠেপড়ে লেগেছেন। এতে আমি বাধা দেওয়ায় আমাকে মারধর করেছে।

তিনি আরো বলেন, প্রতি বছর শহীদুল বিয়ে করেন। আমার বিয়ের বয়স এক বছরের বেশি হয়েছে, তাই এখন আর আমাকে ভালো লাগে না। সেজন্য আবারো বিয়ে করতে চেষ্টা করছেন।

জানা যায়, গত বছরের ৭ ফেব্রুয়ারি শহীদুল ইসলাম ১৬তম বিয়ে করেন। এ সংসারে তার একটি চার মাসের কন্যা সন্তান রয়েছে। তবে বছর পার না হতেই আবারো বিয়ে করতে চান শহীদুল। পরে গত সোমবার ১৬তম স্ত্রী আবারো বিয়ে করতে বাধা দেন। এতে শহীদুল রেগে গিয়ে স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করেন। পরে আহত অবস্থায় পূর্ব কুকুয়া এলাকার বাড়ি থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা।

বিয়ে পাগল শহীদুল ইসলাম বলেন, একাধিক বিয়ে করেছি, তবে এতগুলো বিয়ে আমি করিনি। শারীরিক নির্যাতনের বিষয়ে বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে টুকটাক ঝামেলা হতেই পারে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *