হোটেলে হেয়ার ড্রায়ার ব্যবহার করতেই লাখ টাকা জরিমানা গুনলেন তরুণী

হোটেলে হেয়ার ড্রায়ার ব্যবহার করতেই লাখ টাকা জরিমানা গুনলেন তরুণী

মজার খবর স্পেশাল

ডিসেম্বর ২২, ২০২৩ ১১:৫৮ পূর্বাহ্ণ

চুলকে চমৎকার লুক দিতে বা খুব দ্রুত নিজের ভিজে চুলকে শুকাতে আপনাদের অনেকেই হেয়ার ড্রায়ার ব্যবহার করেছেন। তবে কখনও কি শুনেছেন শুধুমাত্র হেয়ার ড্রায়ার ব্যবহার করার জন্য কাউকে এক লাখ টাকা জরিমানা গুণতে হয়েছে!

শুনতে অবিশ্বাস্য মনে হলেও সম্প্রতি এমনি একটি অদ্ভুত ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ায় কেলি নামের একজন মহিলার সঙ্গে। হোটেলের রুমে হেয়ার ড্রায়ার ব্যবহার করায় কর্তৃপক্ষকে প্রায় এক লাখ টাকা জরিমানা দিতে হয়েছে তাকে! তবে হেয়ার ড্রায়ারের মত সাধারণ উপকরণ ব্যবহারের কারণে এত মোটা অঙ্কের জরিমানা আপনার কপালেও নিশ্চয়ই চিন্তার ভাঁজ ফেলেছে।

জানা গেছে, অস্ট্রেলিয়ায় একটি কনসার্টে যোগ দিতে বিলাসবহুল হোটেলে ঘর ভাড়া করেছিলেন ওই মহিলা। কনসার্টে যাওয়ার আগে তিনি চুল শুকানোর জন্য হেয়ার ড্রায়ার ব্যবহার করেছিলেন আর তাতেই বিপত্তি। ঠিক সেই সময়েই রুমের ফায়ার অ্যালার্ম বেজে ওঠে! ফায়ার অ্যালার্ম বাজার কারণে দমকলকর্মীরা তার হোটেল রুমের বাইরে উপস্থিত হয় এবং এটিকে ফেক অ্যালার্ম বলে নিশ্চিত করা হয়।

এরপর কনসার্ট উপভোগ করতে হোটেল থেকে বেরিয়ে যায় কেলি এবং পরদিন সকালে হোটেল থেকে চেক আউট করেন। ঘটনার তিন দিন পরে ওই মহিলা লক্ষ্য করেন হোটেলের তরফে ১৬ হাজার টাকার পরিবর্তে প্রায় ১ লাখ ১৬ হাজার টাকা তার ব্যাংক অ্যাকাউন্ট কেটে নেয়া হয়েছে। ঘটনার আকস্মিকতা তিনি বেশ বিচলিত হয়ে হোটেলে কল করার পর, তাকে হোটেলের পক্ষ থেকে জানান হয়, ব্লো ড্রায়ার ব্যবহারের কারণে ফেক ফায়ার অ্যালার্ম বেজেছিল। আর ঠিক সেই কারণেই তাকে ১৪০০ ডলার জরিমানা করা হয়েছে।

প্রথমে হোটেল তার ফোন ধরেনি, এমনকি তাকে ম্যানেজারের সঙ্গে কথা বলতে দিতে অস্বীকার করে। সারাদিন মেল করেও কোনো উত্তর পাননি কেলি। তবে পরে হোটেল ম্যানেজার তাকে জানান যে টাকা ফেরত দেওয়া হয়েছে। এমন ঘটনায় বিরক্ত হয়ে হোটেলের প্রতি নিজের ক্ষোভ প্রকাশ করেন ওই নারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *