হজে গিয়ে কাবার মেঝে পরিষ্কার করলেন রিজওয়ান

হজে গিয়ে কাবার মেঝে পরিষ্কার করলেন রিজওয়ান

খেলা

জুন ২৪, ২০২৩ ১১:৪৫ পূর্বাহ্ণ

জাতীয় দলের জার্সিতে ব্যাট হাতে বাইশ গজে ঝড় তোলেন পাকিস্তানি ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। পাশপাশি নমনীয় আচরণ ও ব্যবহারে সতীর্থদের কাছে প্রিয় পাত্র হয়ে উঠেছেন। সম্প্রতি হার্ভার্ড বিজনেস স্কুলে ভর্তি হয়েছেন তিনি। সেখান থেকে হজ পালনের উদ্দেশে পবিত্র মক্কা নগরীতে উড়াল দিয়েছেন এই ডানহাতি ব্যাটার।

সৌদিতে গিয়ে শুধু হজই পালন করছেন না, পাশাপাশি নিজের হাতে কাবার মেঝেও পরিস্কার করেছেন রিজওয়ান। এমন একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল টপিকে পরিণত হয়েছে। বিষয়টি নিয়ে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন পাকিস্তানি ওপেনার।

শুক্রবার রাতে স্পোর্টস সাংবাদিক কাদির খাজা টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, নিজ হাতে কাবার মেঝে পরিষ্কার করছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান।

টুইট বার্তায় কাদির খাজা লিখেছেন, ‘হজ পালনের জন্য মক্কায় রয়েছেন জাতীয় দলের খেলোয়াড় মোহাম্মদ রিজওয়ান। ভিডিওতে রিজওয়ানকে কাবা ঘরের মেঝে পরিষ্কার করতে দেখা যাচ্ছে।’

পাকিস্তানের জিও সুপার টিভি এক সংবাদে জানিয়েছে, রিজওয়ান এই প্রথম এমন প্রশংসনীয় কাজ করছেন, তেমনটি নয়। এর আগেও অসংখ্যবার মন কেড়ে নেয়ার মতো এমন কাজ তিনি করেছেন। এবার তিনি হজ পালনের সময়ে শুক্রবার মক্কার মসজিদ আল-হারামের মেঝে পরিষ্কার করেছেন।

এবার হজ পালনের জন্য রিজওয়ানের সঙ্গে আরো রয়েছেন ক্রিকেটার বাবর আজম, ফখর জামান, ইফতিখার আহমেদ ও ফাহিম আশরাফ। এর আগে পবিত্র কাবা তাওয়াফের সময়ে রিজওয়ান ও বাবর আজমের একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *