স্বামী রণবীরের আচরণ নিয়ে মুখ খুললেন আলিয়া

স্বামী রণবীরের আচরণ নিয়ে মুখ খুললেন আলিয়া

বিনোদন

আগস্ট ২৬, ২০২৩ ১১:২৫ পূর্বাহ্ণ

আলিয়ার প্রতি রণবীরের ব্যবহার ও মন্তব্যে বারবার ক্ষুব্ধ হয়েছেন নেটাগরিকরা। স্ত্রীর ওপর খবরদারি করার স্বভাব নিয়ে তারা তো একেবারে তীর্যক মন্তব্যের বাণ ছুড়ছেন রণবীরের দিকে। যেমন ধরুন- আলিয়ার ঠোঁটে লিপস্টিক পরা, উচ্চস্বরে কথা বলা- এসব রণবীরের একদম পছন্দ না।

অথচ দেখুন না বিয়ের আগে আলিয়ার জন্য উপহার খুঁজতে কোথায় না পাড়ি দিতেন রণবীর, আর এখন…। এতদিন পর স্বামীর আচরণ নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট। জানালেন বিয়ের আগের রণবীর আর এখন কতটা পার্থক্য।

বিয়ের বয়স দেড় বছর। তার আগে পাঁচ বছর প্রেম করেছেন দুজনে। গত নভেম্বরে তাদের কোল আলো করে এসেছে মেয়ে। ছোট্ট রাহাকে নিয়ে এখন আলিয়া ভাট-রণবীর কাপুরের সংসার।

এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তার গলার আওয়াজ একটু চড়লেই বিরক্ত হন রণবীর।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ভিডিওতে আলিয়া বলেন, কোনো কাজে কারও অক্ষমতা দেখলেই আমার মাথা গরম হয়ে যায়। এ কারণে আমার গলার আওয়াজ বেড়ে গেলে রণবীর তা একদমই পছন্দ করে না।

এছাড়া আলিয়ার লিপস্টিক পরা অপছন্দ রণবীরের। যদিও তার পেছনে যুক্তি দিয়েছেন আলিয়া। তার ঠোঁটের স্বাভাবিক রংটাই পছন্দ তার স্বামীর। এই খোঁড়া যুক্তিতে মন গলেনি নেটাগরিকদের। রণবীরের খবরদারি করার স্বভাব নিয়ে হইচই পড়ে গিয়েছে নেটাগরিকদের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *