সিরাজদিখানে ট্রাকের পিছনে বাসের ধাক্কা, নিহত ৩

সিরাজদিখানে ট্রাকের পিছনে বাসের ধাক্কা, নিহত ৩

দেশজুড়ে স্লাইড

সেপ্টেম্বর ৬, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ১২ বাসযাত্রী।

এ দুর্ঘটনায় মোসা হাসিনা বেগম (৪২) নামে এক বাসযাত্রীসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন চট্রগ্রাম জেলার মৃত আব্দুল বাতেন মিয়ার পুত্র লাভলু (৫৫),পটুয়াখালীর মৃত আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো. মনিরুল ইসলাম (৪৬), মৃত আবু সাত্তার জমাদ্দারের পুত্র মো. জহিরুল ইসলাম (৪৮), বদু ফকির মিয়ার পুত্র মফিজুল ইসলামসহ (৪২) অন্তত ১২ জন। আহতদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুন্সিগঞ্জ হাসাড়া হাইওয়ে পুলিশ ও সিরাজদিখান থানা পুলিশ সূত্রে জানা যায়, লাবিবা পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইভারের ওপর ঢাকাগামী দাড়িয়ে থাকা মালবাহি একটি ট্রাককে ধাক্কা দিলে লাবিবা পরিবহণ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের রেলিংয়ের সঙ্গে সজোরে আঘাত লেগে উলটে যায়। এ সময় তিন বাসযাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় ১২ বাসযাত্রী।

হাসাড়া হাইওয়ে  থানার ওসি কাঞ্চন কুমার সিংহ বিষয়টি নিশ্চিত করে বলেন, মালবাহি ট্রাকটি নষ্ট হয়ে যাওয়ায় পথে দাড়িয়ে ছিল পিছন থেকে লাবিবা পরিবহণ বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। বাস ও ট্রাক আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনা বেশ কিছু বাসযাত্রী আহত হয়েছেন। তাদের ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *